বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

মধ্য আকাশে বিমানে প্রকাশ্যে ৫ তরুণ-তরুণীর যৌনসঙ্গম, অতঃপর...

যাযাদি ডেস্ক
  ২৭ মে ২০২৪, ২৩:২৫
ছবি সংগৃহিত

সম্প্রতি কাতার ও সিঙ্গাপুরের দুটি বিমান মধ্য আকাশে তীব্র ঝাঁকুনিতে পতে। এতে সিঙ্গাপুরের বিমানে এক যাত্রা নিহত ও কাতারের বিমানে ১২ যাত্রী আহত হন। এরপর পুরো বিশ্বজুড়ে সতর্কতা করা হয়েছে। এদিকে যুক্তরাজ্য থেকে স্পেনে যাওয়ার পথে উড্ডয়নের কিছুক্ষণ পর উড়োজাহাজে তিন তরুণ ও দুই তরুণী প্রকাশ্যে মদ্যপানসহ যৌনাচার শুরু করেন। তাদের উত্তেজিত যৌনচারে বিমানে ঝাঁকুনির সৃষ্টি হয়। এতে যাত্রারা ভয়ে কাঁপড়ে থাকে।

জানা যায়, যুক্তরাজ্য থেকে স্পেন যাওয়ার পথে রায়ানএয়ার এয়ারলাইনসের একটি ফ্লাইটে এমন ঘটনা ঘটে। স্পেনের টেনেরিফে জরুরি অবতরণ করার পর পুলিশ ওই পাঁচ পর্যটকে সরিয়ে নিয়ে যায়। তাদের বিরুদ্ধে অনুপযুক্ত আচরণ এবং ফ্লাইট পরিচালনায় বাধা দেয়ার অভিযোগ আনা হয়েছে। তবে পরে তাদের মুক্তি দেয়া হয়।

সংবাদমাধ্যম এক্সপ্রেস কো. ডটইউকে-এর বরাতে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে ১৬ মে ফ্লাইট নম্বর এফআর-৪৩৪৬-এ। তিন তরুণ এবং দুই তরুণীর এমন ঘৃণিত আচরণে সহযাত্রীদের যাত্রা নরকে পরিণত হয়। ক্রুরা তাদের আলাদাভাবে বসার অনুরোধ করলেও তোয়াক্কা করেননি তারা।

আরও জানা যায়, শুল্কমুক্ত মদের বোতল খুলে সরাসরি পান করেন তারা। ফ্লাইটে থাকা শিশুদের সামনে এমন আচরণ করায় প্রতিবাদ জানান অন্য যাত্রীরা। তবে কোন কিছুই থামাতে পারেনি তাদের। বরং প্রতিবাদকারী যাত্রীদের সঙ্গে অশোভন আচরণ করেন তারা।

এসময় স্বয়ং পাইলট এমন অনিয়ন্ত্রিত যাত্রীদের যৌনাচার থামাতে জরুরি ঘোষণা দেন। তিনি বলেন, তাদের এমন বিতর্কিত আচরণের ফলে গোটা ফ্লাইট ঝুঁকিতে পরবে। সেই সঙ্গে তাদের জীবনও বিপন্ন হতে পারে। এতেও তাদের না থামানো গেলে বিষয়টি স্প্যানিশ পুলিশ অবগত করেন পাইলট। ফ্লাইট অবতরণের পর সেখানে অবস্থান নেয়া পুলিশ তাদের নামিয়ে জিজ্ঞাসাবাদের জন্যে নিয়ে যায়। এসময় তাদের পাসপোর্ট জব্দ করা হয়, যাতে তারা ফিরতি ফ্লাইটে যুক্তরাজ্যে ফিরতে না পারেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে