কুলাউড়ায় প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে কারাগারে প্রেমিক

কুলাউড়ায় প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে কারাগারে প্রেমিক

কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে প্রেমিকের খপ্পরে পড়ে ধর্ষণের শিকার হলেন ১৮ বছরের প্রেমিকা। স্থানীয়রা ৬ মার্চ শনিবার রাত ১২টায় ধর্ষক রাইন উদ্দিন (২৬) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এই ঘটনায় ধর্ষণের শিকার তরুনি বাদি হয়ে কুলাউড়া থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা রাউৎগাঁও ইউনিয়নের মধ্য কৌলা গ্রামের সফর উদ্দিনের ছেলে রাইন উদ্দিনের সাথে একই এলাকার ১৮ বছরের এক যুবতীর প্রায় ৪ বছর থেকে প্রেমের সম্পর্ক ছিলো । এরমধ্যে ওই যুবতীর অন্যত্র বিয়ে হয়। বিয়ের পরও উভয়ের প্রেমের সম্পর্ক চলতে থাকে। ফলে ওই যুবতীর সংসার টিকেনি বেশি দিন। প্রেমিক রাইন উদ্দিনের কথামত স্বামীকে ডিভোর্স দিয়ে ফিরে আসেন বাবার বাড়ি। এরপর থেকে প্রেমিক প্রেমিকার মধ্যে ফের প্রেমের সম্পর্ক আরও গভীর হয়। বিষয়টি এক পর্যায়ে এলাকার মানুষের মাঝে জানাজানি হয়।

শনিবার রাতে প্রেমিকার বাড়িতে যান প্রেমিক রাইন উদ্দিন। এক পর্যায়ে প্রেমিক রাইন উদ্দিন প্রেমিকার সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এসময় স্থানীয় লোকজন হাতেনাতে রাইন উদ্দিনকে আটক করে কুলাউড়া থানা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে প্রেমিকাসহ ধর্ষণের অভিযোগে অভিযুক্ত রাইন উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে। এদিকে প্রেমিকা তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে কুলাউড়া থানায় মামলা দায়ের করেন।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, রোববার ০৭ মার্চ ধর্ষণের অভিযোগে আটক রাইন উদ্দিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে এবং ধর্ষিতা যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে