শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
walton

ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল চলছে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে !

কাজী দ্বীন মোহাম্মদ বিশেষ প্রতিনিধি
  ২৪ অক্টোবর ২০২৩, ১৬:৩৬

রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে শুরু হলো “ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল”। গত ২১ অক্টোবর ২০২৩ শনিবার থেকে চলবে ২৭ অক্টোবর ২০২৩ পর্যন্ত। প্রতিদিন সাড়ে ছয়টা থেকে সাড়ে দশটা পর্যন্ত অনুষ্ঠিত চলবে ওয়াটার গার্ডেন ব্রাসারিতে ।

অতিথিদের একটি দুর্দান্ত পরিবেশে ভারতের প্রাণবন্ত এবং বৈচিত্র্যময় খাদ্য সংস্কৃতির অবিস্মরণীয় অভিজ্ঞতা উপভোগ করতে পারবে । এই ডিনার বুফেতে ভারতের বিভিন্ন অঞ্চলের খাঁটি ভারতীয় খাবারের পরিবেশন করা হবে যা ভোজনরসিকদের খোরাক মেটাতে পারবে ।

ঢাকা এমন একটি শহর যেখানে এশিয়ার বিভিন্ন প্রান্ত থেকে অসংখ্য পর্যটক আসেন। তাই, রেডিসন ব্লু ঢাকার লক্ষ্য হল সেই সমস্ত অথিতিদের আনন্দ দেওয়া যারা খাঁটি ভারতীয় খাবার উপভোগ করেন এবং সেই সাথে সেই সমস্ত খাবার উত্সাহীদের যারা আন্তর্জাতিক খাবার পছন্দ করেন । এই উপলক্ষ্যে, রেস্তোরাঁটিকে সুন্দর ভাবে সাজানো হয়েছে যাতে প্রত্যেকের জন্য ভারতের প্রতিটি অংশের স্পর্শ পাওয়া যাবে ।

কোল্ড স্টেশনে বিভিন্ন ধরনের সালাদ রয়েছে যেমন লাজিজ টিক্কা সালাদ, চাঙ্কি চানা চাট, কাশ্মীরি ফ্রুট সালাদ, আলু টিক্কা সালাদ ইত্যাদি, যেখানে হট স্টেশনে রয়েছে মাটন পেয়া স্যুপ, মুলিগাটাউনি স্যুপ এবং অন্যান্য অনেক ধরণের স্যুপ।

এই উৎসবে মশলাদার খাবার এবং চাট যেমন পানি পুরি, পাপড়ি চাট থেকে শুরু করে চিকেন কালমি কাবাবের মতো কাবাব, শামি কাবাব, রেশমি কাবাব এবং হায়দ্রাবাদি মাটন বিরিয়ানির মতো বিরিয়ানি, নীলগিরি মাটন শাঁক, বিফ ভিন্দালু, মুগালি ফিশ কারি - প্রতিটি খাবারের নিজস্ব একটি সিম্ফনি থাকবে ।

শুধু তাই নয়! মজাদার মিষ্টি খাবার যে রকম মতিচুর লাডডু, ম্যাঙ্গো চিজ কেক, মালপুয়া রাবড়ি,কাজু কা বার্ফি এবং আরো নানান রকমের মিষ্টি আয়োজন রয়েছে সবার জন্য ।

বুফে পদ্ধতিতে পরিবেশন করা এ খাবার খেতে জনপ্রতি খরচ হবে ৪৪০০ ++ টাকা (শর্ত প্রযোজ্য) । নির্ধারিত ব্যাংক কার্ডের সাথে “একটি কিনলে একটি ফ্রি” অফার আছে । আরও আছে “একটি কিনলে দুইটা ফ্রি” ও “একটি কিনলে তিনটি ফ্রি” এর অফার (শর্ত প্রযোজ্য)।

উৎসবের অন্য আকর্ষণ হবে অতিথিদের জন্য একটি রাফেল ড্র যারা সংযুক্ত আরব আমিরাত, ভারত এবং কলকাতা ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারে। ইভেন্টটি এয়ার এরাবিয়া, ইউএস-বাংলা এয়ারলাইন্স, এয়ার অ্যাস্ট্রা, সিগমাজ, ইথার সাউন্ড, রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ এবং ব্যাংক পার্টনার মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের সহায়তায় রয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে