বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গফরগাঁওয়ে পাড়ায় পাড়ায় চষে বেড়াচ্ছে ছাত্রলীগ

নাজমুল হক বিপ্লব, গফরগাঁও
  ২৬ মে ২০২৩, ১০:৩৫

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক প্রচারণা এবং ছাত্রলীগের কর্মী সংগ্রহে নেমেছে গফরগাঁও উপজেলা ছাত্রলীগ । বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সানিল ও সাধারন সম্পাদক শরিফুল ইসলাম মন্ডলের নেতৃত্বে লিফলেট বিতরণ ও ছাত্রলীগের সদস্য সংগ্রহ করা হয়েছে ।

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখার আহবান জানিয়ে উপজেলার সালটিয়া ইউনিয়নের বাগুয়া গ্রামে থেকে লিফলেট বিতরণ ও ছাত্রলীগের সদস্য সংগ্রহ শুরু করা হয় । পুখুরিয়া গ্রাম হয়ে বিভিন্ন সড়ক ও গ্রামের মেঠো পথ ধরে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করা হয়। ময়মনসিংহ-১০ আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য , তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য এবং গফরগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাহমী গোলন্দাজ বাবেলের পক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র তুলে ধরে এ লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সানিল ও সাধারন সম্পাদক শরিফুল ইসলাম মন্ডল যায়যায়দিনকে জানায়, বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড। এই সংগঠনে হাজার হাজার নেতাকর্মী সৃষ্টি করতে হবে এ জন্য উপজেলার প্রতিটি ইউনিয়ন,ওয়ার্ড , গ্রাম ও পাড়ায় পাড়ায় আমাদের এ কাজ অব্যহত থাকবে । তাছাড়া বর্তমান সরকারের উন্নয়নের দ্বারা অব্যহত রাখতে আমাদের গফরগাঁওয়ের রাজনৈতিক প্রবাদ পুরুষ প্রয়াত আলতাফ হোসেন গোলন্দাজের সুযোগ্য উত্তরসূরি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আস্থাভাজন গফরগাঁও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাহমী গোলন্দাজ বাবেল এমপি’র পক্ষে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চেয়ে সরকারের উন্নয়ন প্রচার করছি ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে