শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগের পতন গাজীপুর দিয়ে শুরু : আব্দুল আউয়াল মিন্টু

বরগুনা প্রতিনিধি
  ২৬ মে ২০২৩, ২২:৪৬

এই প্রধানমন্ত্রীকে বলতে চাই আপনি বাংলাদেশে ভোট চোর হিসেবে পরিচিত না আপনি বিশ্বে ভোট ডাকাত হিসেবে পরিচিত।আপনি এই ভোট ডাকাতির মাধ্যমে জনগনের অধিকার লুন্ঠিত করেছেন সেই অধিকার জনগন ফেরত নেবেই নেবেই ইনশাআল্লাহ।সেই অধিকার ফেরত পাবে আমাদের নেত্রী(বেগম খালেদা জিয়া) এবং তারেক রহমানের মাধ্যমে।এই ভোট ডাকাতদের বাংলাদেশের মাটিতে বিচার করা হবে।

শুক্রবার বিকেলে কেন্দ্র ঘোষিত ১০দফা দাবী আদায়ের লক্ষ্যে বরগুনা জেলা বিএনপির আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু এসব কথা বলেন।

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক(বরিশালের দায়িত্বপ্রাপ্ত) অ্যাড.বিলকিস জাহান শিরিনের সভাপতিত্বে আয়োজিত জনসভায় তিনি আরও বলেন, ইদানিংকালে উনি উল্টাপাল্টা কথা বলেন। কিছুদিন আগে উনি বলেছেন বাংলাদেশের জনগন ভোটযুদ্ধ পছন্দ করেনা। জনগন জানে এদেশের ভোট চোর কারা। আমাদের দেশে অনির্বাচিত প্রধানমন্ত্রী,অবৈধ প্রধানমন্ত্রী ভোট ডাকাতদের সরদার শুধু তাই নয় উনি বিশ্বের সবদেশে এখন বাংলাদেশের মুখে চুনকালি লাগিয়ে বিশ্বে বাংলাদেশকে পরিচিত করেছেন স্বৈরতান্তিক সরকার দ্বারা পরিচালিত একটা দেশ।আমরা ওখান থেকে নিজের দেশকে উদ্ধার করে নিয়ে যেতে চাই। তিনি আরও বলেন,কোন দেশেই আন্দোলন সংগ্রাম ছাড়া কেউ কারো অধিকার দেয়না। একটা দেশের অধিকার লুন্ঠিত,ক্ষমতায় বসে দূনীর্তি করতেছে সংগ্রাম করা জনগনের ইমানি দায়িত্ব।বাংলাদেশেরসবচেয়ে গনতান্তিক দল হিসেবে এটা বিএনপির নৈতিক দায়িত্ব। এই বৃহৎ জনগোষ্ঠিকে নেতৃত্ব দেওয়। গনতান্তিক অধিকার,সাংবিধানিক অধিকার,মৌলিক অধিকার এসব মানুষের আসে।এখনই এই ভোট ডাকাত সরকারের যাহার নেত্রী হলেন বর্তমান প্রধানমন্ত্রী।এই ভোট ডাকাতের সরকার আমাদের অধিকারকে লুন্ঠিত করছে। আমরা আমাদের ইমানি দায়িত্ব হিসেবে আন্দোলন সংগ্রামের মাধ্যমে অচিরেই আমরা সেই অধিকারগুলো পুন:উদ্ধার করবো। এখন আমেরিকা শুধু বলছে ভিসা দিবেনা। সরকারকে বলতে চাই ওটা ভালো করে পড়ে দেখেন।একটা বিৃতি দিয়েছে গাজীপুরে নির্বাচনে মানুষ কিভাবে নির্বাচিত করলো।আমি এটুকু বলতে চাই গাজীপুর দিয়ে শুরু।এই আওয়ামী লীগের পর্তন গাজীপুর দিয়ে শুরু।

শুক্রবার বরগুনা শহরের পুরাতন লঞ্চঘাট এলাকায় এই জনসভা অনুষ্ঠিত হয়। জনসমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরীন,সহ সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু,সহ শ্রম বিষংক সম্পাদক ফিরোজ উজ জ্জামান মোল্লা,বরগুনা-২ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম মনি,বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নজরুল ইসলাম মোল্লা জেলা বিএনপির সাবেক সভাপতি মাহাবুবুল আলম ফারুক মোল্লা,সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো.হালিম প্রমুখ।জনসভা যৌথভাবে সঞ্চালনা করেন আহবায়ক কমিটির সাবেক সদস্য কেএম শফিকুজ্জামান মাহফুজ,হুমায়ন হাসান শাহীন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে