শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

সিরাজগঞ্জ-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  ২৯ নভেম্বর ২০২৩, ১৪:৫৫

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আলহাজ আব্দুল লতিফ বিশ্বাস।

বুধবার (২৯ নভেম্বর) সকালে বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আফিয়া সুলতানা কেয়ার অফিস কক্ষে সাবেক মন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস উপস্থিত হয়ে তৃণমূল আ’লীগের দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণের লক্ষে ফরম ক্রয় করেন। আগামী কাল বৃহস্পতিবার উপজেলা রিটার্নিং অফিসার বরাবর ফরম জমা দিবেন বলে জানান।

সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস বলেন, দলীয় মনোনয়ন চেয়েছিলাম আমি পাইনি, বাংলাদেশ আ’লীগের সভাপতি ও জননেত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী এবং আমার সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) তৃণমূলের দলীয় নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবো। যেহেতু নেত্রী বলে দিয়েছেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করা যাবে। নির্বাচন করলে দলের কোনো বাধা নেই, তাই আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন, বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আশানুর বিশ্বাস, সাবেক সহ-সভাপতি গাজী লুৎফর রহমান মাখন, সদস্য শাহাদাৎ হোসেন, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আশিকুর রহমান লাজুক বিশ্বাসসহ তৃণমূল আ’লীগের দলীয় নেতাকর্মী।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে