মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার ঘোষনা মুন্নার

যাযাদি ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১১
জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার ঘোষনা মুন্নার

দীর্ঘ এগারো মাস কারাভোগের পর মুক্তি পেয়েইে জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার ঘোষনা দিয়েছেন যুবদল সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না।

কারামুক্তির পর আন্দোনের পরবর্তী করনীয় বিষয়ে এক প্রতিক্রিয়ায় মুন্না এই ঘোষনা দেন। ৩৩০ দিন কারাগারে থাকার পর গত মঙ্গলবার রাতে মুক্ত হওয়ার পর ফুলেল শুভেচ্ছা জানাতে নেতাকর্মীরা এগিয়ে গেলেও যুবদলের এই শীর্ষ নেতা তা নিতে অস্বীকৃতি জানান। উপস্থিত নেতাকর্মীদের তিনি বলেন, যতদিন খালেদা জিয়া মুক্তি না পাবেন, দেশে গণতন্ত্র না ফিরবে, ভোটাধিকার না আসবে ততদিন তাদের আন্দোলন চলবে। সেখানে ফুল নয়, স্লোগান আর মিছিল চলবে।

মুন্না বলেন, ‘কারাগার থেকে মুক্তি মিললেও দেশের মানুষের মুক্তি মেলেনি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে জনগণের অধিকার আদায়ের আন্দোলন চলছে। জেল,মামলা দিয়ে শহীদ জিয়ার আদর্শের শক্তিকে থামানো যাবে না। এদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠায় কোনো জেল,জুলুম,হুলিয়ার পরোয়া করি না। জনগণের অধিকার আদায়ের জন্য সারা জীবন লড়াই চালিয়ে যাবো। ইনশাআল্লাহ।’

প্রসঙ্গত, গত বছরের ৭ মার্চ মুন্নাকে গ্রেপ্তার করা হয়েছিল। এরপর জামিনে মুক্তি পেলেও একের পর এক পেন্ডিং মামলায় তাকে কারাগারে আটক রাখা হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে