বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

লালপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

লালপুর (নাটোর) প্রতিনিধি
  ০১ মে ২০২৪, ০৭:৪০
ফাইল ছবি

নাটোরের লালপুরে মুনজুর রহমান মুঞ্জু নামের এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দিবাগত রাত সাড়ে দশটার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার আজিমনগর রেলস্টেশন সংলগ্ন একটি কনফেকশনারি দোকানের সামনে এই ঘটনা ঘটে।

নিহত মুনজুর রহমান মুঞ্জু লালপুর উপজেলার বাহাদিপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে ও গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি। এছাড়াও তিনি নর্থ বেঙ্গল সুগার মিলের সিবিএর সাবেক ভাইস প্রসিডেন্ট ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে আওয়ামী লীগের ওই নেতা আজিমনগর রেলস্টেশন সংলগ্ন রবিউল ইসলামের কনফেকশনারি দোকানের সামনে অবস্থান করছিলেন। হঠাৎ পাঁচ-ছয়জন লোক এসে তার মাথায় এবং পেটে গুলি করে দ্রুত পালিয়ে যায়। সাথে সাথে তাকে উদ্ধার করে স্থাণীয় একটি ক্লিনিকে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। তবে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে ধারনা করা হচ্ছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান,'খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে।

মুখোশধারী দুর্বৃত্তরা এই হামলা চালিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে, হামলাকারীদের ধরতে অভিযান অব্যহত আছে। রাতেই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করছেন এবং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে'।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে