সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বানিয়াচংয়ে বেসরকারিভাবে বিজয়ী হলেন ইকবাল হোসেন খান

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি
  ০৯ মে ২০২৪, ০৮:৪২
ছবি-যায়যায়দিন

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৬ষ্ঠ উপজেলা পরিষদের ১ম দফার নির্বাচনে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। তবে বোরো ধান কাটা মৌসুম থাকায় ভোটারদের উপস্থিতি ছিল কম।

গতকাল বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ওইদিন রাত সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে কক্ষে বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করেন বানিয়াচং উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার সৈয়দ কামাল হোসেন। বেসরকারি ফলাফলে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আনারস প্রতীকে ৪২ হাজার ৮২৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি মোঃ আবুল কাশেম চৌধুরী মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩১ হাজার ৭৭২ ভোট এবং ঘোড়া প্রতীকে আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার পেয়েছেন ১৪ হাজার ২২৩ ভোট।

অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে আশরাফ হোসেন সুমন (চশমা) প্রতীকে ২৬ হাজার ২৯২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আসিক মিয়া (তালা) ১৪ হাজার ৪২৭ ভোট, এস এম সুরুজ আলী (মাইক) প্রতীকে ১০ হাজার ১৩৬ ভোট, কৃষ্ণ দেব (টিউবওয়েল) ৮ হাজার ৫৯৭ ভোট, মোঃ ফারুক আমীন ৬ হাজার ৪২০ ভোট, তাফাজ্জুল হক (বই) ৬ হাজার ২৩৬ ভোট, সৈয়দ নাছিরুল ইমাম (টিয়াপাখি) ৫ হাজার ৮০১ ভোট, প্রিয়তোষ রঞ্জন দেব (বৈদ্যুতিক বাল্ব) ৪ হাজার ৭৯৯ ভোট, আরশাদ খান পান (পালকি) ৪ হাজার ৭৯৯ ভোট পেয়েছেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন জাহেনারা আক্তার বিউটি (প্রজাপতি) ৪৫ হাজার ৬৮৪ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মুক্তা রানী দাশ (ফুটবল) ৩৬ হাজার ৮৩৮ভোট ও শিউলী রানী দাস কলস প্রতীকে ৩ হাজার ৮৪২ ভোট পান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে