শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ঈদ ছুটির পর কর্মক্ষেত্রে ফেরা হলো না আবুল হোসেনের! 

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৩, ১৩:২০

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক সড়কের বদনীভাঙ্গা মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার সকালের দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মোঃ আবুল হোসেন (২৫)। তিনি টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার হেরেনাপাড়া গ্রামের ফুলচান মিয়ার ছেলে। শ্রীপুরের তাকওয়া ইন্ডাস্ট্রিস লিমিটেড নামের একটি পোশাক কারখানায় চাকরি করতেন। বাড়ি থেকে ঈদের ছুটি শেষে মোটরসাইকেলে চড়ে নিজ কর্মস্থলে ফিরছিলেন। পথে বিপরীতমুখী অন্য একটি যানবাহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীর সূত্র জানিয়েছে, আবুল হোসেন মোটরসাইকেলে করে শ্রীপুরে যাচ্ছিলেন। তিনি মোটরসাইকেলে একাই ছিলেন। যাওয়ার সময় কালিয়াকৈর অভিমুখী একটি গাড়ির সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনার কিছুক্ষণের মধ্যেই স্থানীয় লোকজন সেখানে উপস্থিত হন। কিন্তু দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও গুরুতর আহত অবস্থায় আবুল হোসেনকে ঘটনাস্থলে পাওয়া গেলেও অপর যানবাহনটি সেখানে ছিল না। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে গুরুতর আহত আবুল হোসেনের মৃত্যু হয়।

বদনীভাঙ্গা মোড় এলাকার বাসিন্দা নাঈম মিয়া বলেন, মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক সড়কের বদনীভাঙ্গা মোড় তিন রাস্তার সংযোগস্থল। এটি খুবই ঝুঁকিপূর্ণ এলাকা। যানবাহন তুলনামূলক কম চলাচল করায় গাড়ি চালকরা এ সড়কে উচ্চ গতিতে গাড়ি চালানোর চেষ্টা করেন। তিন রাস্তার মোরে গতিরোধক দেওয়া হলে দুর্ঘটনা কমবে। তিনি বলেন, একই স্থানে গত দুই মাসে অন্তত ৮টি দুর্ঘটনা ঘটেছে।

মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মিন্টু মিয়া বলেন, আবুল হোসেন নামের একজন তার কর্মক্ষেত্রে ফিরছিলেন। অজ্ঞাত গাড়ির সঙ্গে সংঘর্ষে তার মৃত্যু হয়। তিনি আরো বলেন, দুর্ঘটনাস্থলটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ এলাকা। সড়ক সংশ্লিষ্টদের উদ্যোগে ওই এলাকায় অন্তত দুটি গতিরোধক দেওয়া দরকার। না হলে সড়কে মৃত্যুর সংখ্যা কমানো কঠিন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে