শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

গোপালগঞ্জ প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৩, ১৫:০১
আপডেট  : ২৯ এপ্রিল ২০২৩, ১৫:০২

গোপালগঞ্জে বাস ও নসিমন এবং মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে চার ব্যবসায়ী নিহত হয়েছে এবং আহত হয়েছে আরো দুইজন।

শুক্রবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুর নামক স্থানে এবং টেকেরহাট-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়েকর উত্তর ভেন্নাবাড়ি নামক স্থানে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সদর উপজেলার আন্দারকোটা গ্রামের দীনেশ অধিকারী (৫৫), সঞ্জয় বৈরাগী (৩৫), মিহীর বৈরাগী (৩৪) এবং একই উপজেলার উত্তর ভেন্নাবাড়ি গ্রামের শংকর বালা (৪৫)।

গোপালগঞ্জের ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক মোঃ শরিফুল ইসলাম জানিয়েছেন, শুক্রবার রাতে সদর উপজেলার তালা বাজারে কাঁচামাল বিক্রি শেষে চার ব্যবসায়ী নছিমনে করে গোপালগঞ্জ সদর উপজেলার আন্দারকোটা গ্রামে ফেরার পথে সোনাশুর নামক স্থানে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফালগুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ফলে নছিমনটি ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নসিমন চালক দিনেশ অধিকারীর মৃত্যু ঘটে। অপর তিন ব্যবসায়ী গুরুতর আহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠালে সেখানে অপর ব্যবসায়ী সঞ্জয় বৈরাগী ও মিহীর বৈরাগীর মৃত্যু হয়।

এদিকে, বৌলতলী পুলিশ ফাড়ির পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, গোপালগঞ্জ-টেকেরহাট আঞ্চলিক মহাসড়কের উত্তর ভেন্নাবাড়ী নামক স্থানে মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে মোটরসাইকেলের চালক শংকর বালা (৪৫) ও তার ছেলে রুদ্র বালা (৭) মারাত্মক আহত হন। তাদেরকে গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক শংকর বালাকে মৃত ঘোষনা করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে