শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুরে সড়ক দুর্ঘটনা: শিশু ও মোটরসাইকেল আরোহী নিহত

গাজীপুর প্রতিনিধি
  ০১ অক্টোবর ২০২৩, ০৯:৪৩
গাজীপুরে সড়ক দুর্ঘটনা: শিশু ও মোটরসাইকেল আরোহী নিহত

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুজন নিহত হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সাড়ে ৭টার দিকে টঙ্গীর এরশাদ নগর এলাকায় পিকাপের ধাক্কায় দুই বছর বয়সী আরাফাত হোসেন ও সকাল ৯টার দিকে মহানগরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন তেলিপাড়া এদুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শনিবার সকাল ৯টার দিকে মহানগরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানার তেলিপাড়া টিএন্ডটি এলাকায় অজ্ঞাতনামা মোটরসাইকেল আরোহীকে (ঢাকা মেট্রো-ল ১১-৮৪৫১) বেপরোয়া গতিতে ঢাকাগামী সৌখিন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মারা যান । খবর পেয়ে মেট্রোপলিটনের বাসন থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। পুলিশ বাসসহ চালকে আটক করেন।

এদিকে, শনিবার সন্ধ্যায় টঙ্গীর এরশাদ নগর এলাকায় পিকাপের ধাক্কায় আরাফাত হোসেন (২) নামের এক শিশুর মৃত্যু হয়। নিহত লাশ উদ্ধার করে গাজীপুর তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থল থেকে পিকআপ ও ড্রাইভারকে আটক করা হয়েছে।

এবিষয়ে গাজীপুর মেট্রোপলিটনের ক্রাইম (দক্ষিণ) মাহাবুব উজ জাম্মান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পৃথক সড়ক দুর্ঘটনায় নিহতের লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে সদর সরকারি হাসপাতাল পাঠানো হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে