মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

দুর্গাপুরে রাকিবের বাড়িতে শুধুই আহাজারি

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
  ২৯ নভেম্বর ২০২৩, ১১:০৬

পরিবারের আদরের সন্তান রাকিব হোসেন (১৬)। মায়ের জন্য ঔষধ কিনে ফেরার পথে দূর্ঘটনায় হারিয়েছে প্রাণ। তার মৃত্যুর শোকে স্তব্ধ হয়ে আছে যেন গ্রাম। আর সন্তান হারিয়ে থামছে না তার মা-বাবার আহাজারি। তাঁদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে পরিবেশ।

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের পাবিয়াখালী গ্রামের আব্দুল আজিজ মিয়ার ছেলে রাকিব। সাত ভাই ও এক বোন নিয়ে মোট আটজনের মধ্যে রাকিব ছিল ছয় নম্বর। সে ঢাকার একটি মাদ্রাসায় পড়াশোনা করতো বলে জানা গেছে।

পরিবার সূত্রে জানা গেছে,রাকিব মাদ্রাসা থেকে ছুটি পেয়ে গত বৃহস্পতিবার বাড়ি এসেছে। গতকাল মঙ্গলবার সকালে মায়ের জন্য ঔষধ আনতে ময়মনসিংহে যায় সে। ঔষধ কিনে বিকেলে সিএনজিতে বাড়ি ফেরার পথে তাদের সিএনজিতে একটি বালুবাহী ট্রাকের ধাক্কার আঘাতে প্রাণ হারায় রাকিব।

এদিকে সন্তানের এমন মৃত্যুতে কিছুতেই থামছে না মা-বাবার আহাজারি। প্রতিবেশীরা কেউ দেন সান্ত¦না,কেউ ফেলেন চোখের পানি।

নিহত রাকিবের মামাতো ভাই উমর ফারুক জানান,গত রাতে রাকিবের নিজ বাড়ি পাবিয়াখালী পৌঁছায় তার মরদেহ। আজ সকালে দাফন কাজ সম্পন্ন করা হয়। তিনি বলেন,তার মায়ের জন্য ঔষধ কিনে বাড়ি ফিরছিলো। কিন্তু ঘটে গেল এই মর্মান্তিক ঘটনা।

এ প্রসঙ্গে স্থানীয় ইউপি সদস্য মো. ফরিদ মিয়া বলেন,এমন মৃত্যু খুবই বেদনাদায়ক। রাকিবের সঙ্গে আরও একজন মারা গেছেন। তার বাড়ি অন্য স্থানে। আজ বুধবার সকাল নয়টার দিকে এলাকার মসজিদে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে রাকিবের দাফন সম্পন্ন হয়েছে বলে জানান তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে