বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

ঘাটাইলে অটোরিক্সা মোটরসাইকেল সংঘর্ষে দুই বন্ধু নিহত

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
  ০৫ ডিসেম্বর ২০২৩, ০৯:৪১

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নে আঞ্চলিক সড়কে কামালপুর নামক স্থানে মোটরসাইকেল ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছে।সোমবার (৪ ডিসেম্বর) বিকেল পাঁচটায় এ দুর্ঘটনা ঘটে । নিহত আদনান সাগরদিঘি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আগামী বছরে এসএসসি পরীক্ষার্থী ছিলেন। নিহতরা হচ্ছেন, ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নের ইন্দ্রাবাইদ গ্রামের মিন্টু মিয়ার ছেলে সবুজ মিয়া (২০) এবং জসিম উদ্দিনের ছেলে আদনান সোহাগ (২২)।

প্রত্যক্ষ্যদর্শী ও পুলিশ জানায়, উপজেলার সাগরদিঘী ইউনিয়ন হতে ঘাটাইল অভিমুখে মোটরসাইকেল যোগে যাচ্ছিল দুই বন্ধু সবুজ এবং সোহাগ। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী অটোরিকশার সাথে কামালপুর ফকির মার্কেটের সম্মুখে মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেলের চালক ও আরোহী উভয় গুরতর আহত হয়। আশে পাশের লোকজন তাদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সোহাগ মিয়াকে মৃত ঘোষণা করেন। মুমুর্ষ অবস্থায় সবুজ মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার্স ইনচার্জ(ওসি) মোহাম্মদ লোকমান হোসেন দুই বন্ধুর মোটর সাইকেল দুর্ঘটনায় নিহতের ঘটনা সত্যতা স্বীকার করে জানান এখনো থানায় কোন মামলা হয়নি। অভিভাবক আসলে মামলা নিবো।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে