রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুরে জানাযার নামাজে অংশ নিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় দম্পতির নিহত

গাজীপুর প্রতিনিধি
  ০৩ জানুয়ারি ২০২৪, ০৯:২৬
গাজীপুরে জানাযার নামাজে অংশ নিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় দম্পতির নিহত

গাজীপুরের কালিয়াকৈরে ভাতিজির জানাযার নামাজে অংশ নিতে গিয়ে ট্রাক-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছে। এঘটনায় ওই দম্পত্তির ছেলে বিসিএস কর্মকর্তা কলেজ শিক্ষক মোঃ হাবিবুর রহমান আহত হয়েছেন। তারা সিএনজি যোগে ভাতিজীর জানাযায় অংশ নিতে যাচ্ছিলেন।

মঙ্গলবার (২ ডিসেম্বর) বিকেল সোয়া তিনটার দিকে কালিয়াকৈর উপজেলার মৌচাক-ফুলবাড়িয়া সড়কের হোসেন মার্কেট এলাকায় ট্রাক-সিএনজি’র সংঘর্ষের ঘটনায় তারা মৃত্যুবরণ করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মোহাম্মদ নাসিম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কাচিঘাটা গ্রামের মজিবুর রহমান (৭৫) ও তার স্ত্রী হাবিবা (৬৫)। মহেজ উদ্দিন এঘটনায় ও দম্পত্তির ছেলে গাজীপুর সরকারী মহিলা কলেজের পদার্থ বিজ্ঞানের প্রভাষক হাবিবুর রহমান আহত হয়েছে। হাবিবুর রহমান ৩৩তম বিসিএস’র শিক্ষা ক্যাডার উত্তীর্ণ হয়ে ওই কলেজে কর্তব্যরত ছিলেন।

ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ সোহেল মোল্লা জানান, মঙ্গলবার বিকেল সোয়া তিনটা ১৫ মিনিটের সময় হাবিব তার বাবা ও মা কে নিয়ে সিএনজি যোগে কাচিঘাটা গ্রামে ফিরছিলেন। তাদের বহনকারী সিএনজি চালিত অটোরিকশাটি কালিয়াকৈর উপজেলার মৌচাক-ফুলবাড়িয়া সড়কের হোসেন মার্কেট এলাকায় পৌঁচ্ছা মাত্রই বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাক তাদের বহনকারী সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশায় থাকায় হাবিবুর রহমান, মজিবুর রহমান, হাবিবা খাতুন গুরুতর আহত হন। আহতবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে হাবিবা খাতুনকে চিকিৎসক মৃত ঘোষনা করেন। পরে হাবিবুর রহমান ও মজিবুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া পথে মজিবুর রহমান মারা যান। গুরুতর অবস্থায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনার পর স্থানীয়রা ট্রাক চালককে আটক করে পুলিশে দিয়েছে। আটক ট্রাক চালক আলী আহমেদ (৩০) গাজীপুর সদর উপজেলার জয়দেবপুর থানার পাইনশাইল গ্রামের আব্দুস ছালামের ছেলে।

ফুলবাড়িয়ার মোথাপাড়া গ্রামের সাব্বির আহমেদ কছিম জানান, মজিবুর রহমানের ভাতিজী কমলা খাতুন মঙ্গলবার সকালে মারা যান। বিকেলে কমলা খাতুনের জানাযা অংশ নিতে হতাহতরা ফুলবাড়িয়ার বাড়িতে আসছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে