রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

ভাঙ্গুড়া / পাবনা প্রতিনিধি
  ১৪ জানুয়ারি ২০২৪, ১৮:৩৪
আপডেট  : ১৪ জানুয়ারি ২০২৪, ১৯:৪৮
পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

পাবনার ভাঙ্গুড়ায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে চামেলী বেগম (৫০) নামে এক যাত্রী নিহত হয়েছেন।

রোববার (১৪ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের রাংগালিয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে। এ সময় সিএনজি চালকসহ আরো চার যাত্রী আহত হন। নিহত চামেলী বেগম সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার শাহজাদপুর গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, টেবুনিয়া-বাঘাবাড়ি সড়কের রাংগালিয়া গ্রামে ফরিদপুরগামী একটি সিএনজি অটোরিকশা অপর একটি সিএনজি অটোরিকশাকে ওভারটেক করার চেষ্টা করে।

এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ওই সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির যাত্রী চামেলী বেগম ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এসময় সিএনজি দুমড়ে মুছড়ে গিয়ে চালকসহ আরো চার যাত্রী মারাত্মক আহত হন। মুমূর্ষ অবস্থায় এসব যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাক ও সিএনজি থানায় নিয়ে যায়।

রাংগালিয়া গ্রামের বাসিন্দা রবিউল করিম বলেন, দুর্ঘটনায় কবলিত সিএনজিটি আরেকটি সিএনজিকে ওভারটেক করতে রাস্তার ডান পাশে চলে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ওই সিএনজির।

ভাঙ্গুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছে। আরো একাধিকজনের অবস্থা আশঙ্কজনক। ঘটনাস্থল থেকে ট্রাক আটক করা গেলেও চালক পালিয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে