রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

পাবনায় মোটরসাইকেলের সঙ্গে করিমন সংঘর্ষ, কলেজ শিক্ষক নিহত

পাবনা প্রতিনিধি
  ১৬ জানুয়ারি ২০২৪, ১২:৪৩
পাবনায় মোটরসাইকেলের সঙ্গে করিমন সংঘর্ষ, কলেজ শিক্ষক নিহত

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে মোটরসাইকেল ও করিমন গাড়ীর সংঘর্ষে শাহিনুর রহমান লিটন মিয়া (৪৩) নামের এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আমিনপুর থানার নতুন বাজার হাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কলেজ শিক্ষক সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের আহম্মদপুর গ্রামের মৃত শামসুর রহমান সামা মিয়ার ছেলে। তিনি কাশিনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের গ্রন্থাগার বিজ্ঞান বিভাগের প্রভাষক এবং পাবনা পল্লি বিদ্যুৎ সমিতি-২ এর সভাপতির দায়িত্ব পালন করতেন ।

স্থানীয়রা জানান, সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আমিনপুর বাজার এলাকায় কাজকর্ম শেষ করে মোটর সাইকেলযোগে আহম্মদপুরের বাড়ির দিকে যাচ্ছিলেন। এমন সময় আমিনপুর নতুন বাজার হাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক হতে একটি বেপরোয়া গতির করিমন গাড়ীর ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার সময় মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুতে কলেজে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কাশিনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তরিত কুমার কুন্ডু বলেন, তিনি এই কলেজের একজন আদর্শ শিক্ষক ছিলেন। সবার সঙ্গে খুব ভালো ব্যবহার করতেন। খুব যত্নসহকারে শিক্ষার্থীদের পাঠদান করাতেন। তাঁর অকাল মৃত্যুতে আমরা শোকাহত।

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কোন একটি কাজ সেরে মোটরসাইকেল করে তিনি বাড়িতে যাচ্ছিলেন। এমন সময় বেপরোয়া গতির একটি করিমনের সঙ্গে সংঘর্ষ হলে গুরুতর আহত হোন। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পৌঁছানোর পু্র্বেই তিনি মারা যান। মৃত্যুটা খুবই মর্মান্তিক। মরদেহ উদ্ধার করে পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে