বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় মেডিকেলের শিক্ষার্থী নিহত 

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২৪
বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় মেডিকেলের শিক্ষার্থী নিহত 

বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জের রহমতপুর ব্রীজের ঢালে সড়ক দূর্ঘটনায় শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল এর ২য় বর্ষের ছাত্র মটরসাইকেল চালক তানজিম রহমান খান শ্রাবণ (২১) ঘটনাস্থলেই নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১০ জানুয়ারি) আনুমানিক রাত ৮ টা ২০ মিনিটের দিকে।

নিহত তানজিম রহমান খান শ্রাবণ বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাইদুর রহমান খান এর ছেলে।

এসময় মটর সাইকেলের পিছনে থাকা গুরুতর আহত মো.মারফ (২০) কে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়। পরবর্তীতে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে বদলী করা হয়েছে বলে জানা গেছে। আহত মো. মারুফ একই ইউনিয়নের পাংশা চাপরাশি বাড়ির বাসিন্দা মোতালেব হোসেনের ছেলে।

জানাযায়, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা (ঢাকা মেট্রো ব-১৫-৯৫০৮) ইলিশ পরিবহন এর একটি যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেল (পটুয়াখালী মেট্রো- ল-১১-০৯০৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মটর সাইকেল টি পরিবহনের নিচে ঢুকে যায় এবং আগুন ধরে যায়। তাৎক্ষণিক বাবুগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ও এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিবহনটি ও মোটরসাইকেল টি উদ্ধার করে এয়ারপোর্ট থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। পরিবহন ড্রাইভার ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

এয়ারপোর্ট থানার ওসি এইচএম মাসুদ আলম চৌধুরী বলেন, রহমতপুরে সড়ক দূর্ঘটনায় একজন মেডিকেল কলেজ পড়ুয়া ছাত্র নিহত হয়েছে ও গুরুতর আহত হয়েছে একজন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে