মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

মাদারীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ তরুণ নিহত

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২৮
ফাইল ছবি

মাদারীপুর সদর উপজেলার আসমত আলী খান সেতুর টোল প্লাজার সামনে মাদারীপুর-শরিয়তপুর মহাসড়কে মঙ্গলবার রাত ১১টার দিকে নসিমনের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- সদর উপজেলার ছিলারচর এলাকার রিফাত বালি (১৯) ও মারুফ সরদার (৩০)।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রাত ১১টার দিকে রিফাত ও মারুফ মোটরসাইকেলে করে মাদারীপুর শহরের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজন নসিমনে সঙ্গে ঝুলতে থাকেন। এই অবস্থায়ও নসিমনটি চলতে থাকলে কিছু সময় পরে লাশ দুটি সড়কের উপর পড়ে যায়। নসিমনটি পালিয়ে যায়।

মাদারীপুর ফায়ার সার্ভিস কর্মকর্তা নূর মোহাম্মদ জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে সড়কে পড়ে থাকা লাশ দুটি উদ্ধার করা হয়েছে। এর কিছুটা দূরে মোটরসাইকেলটি পড়ে থাকতে দেখা যায়। পরে মাদারীপুর সদর থানা পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। দুইজনের পকেটে থাকা মোবাইল ফোন অনুসন্ধান করে পরিচয় শনাক্ত করা হয়েছে। ঘাতক নসিমনের চালক পালিয়ে গেছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। নসিমনটিকে চিহ্নিত করে চালককে দ্রæত আইনের আওতায় আনা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে