শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

পাঁচ কোম্পানির পর্ষদ সভা আজ

যাযাদি ডেস্ক
  ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৪৩
পাঁচ কোম্পানির পর্ষদ সভা আজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচটি কোম্পানির পর্ষদ সভা আজ অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো নাহী অ্যালুমিনিয়াম কম্পোজিট প্যানেল লিমিটেড, বে লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস লিমিটেড (বিবিএস), ইজেনারেশন লিমিটেড ও এপেক্স ফুটওয়্যার লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

নাহী অ্যালুমিনিয়াম: আজ বিকাল সাড়ে ৫টায় কোম্পানিটির পর্ষদ সভায় সর্বশেষ ৩০ জুন সমাপ্ত ২০২৩ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে। সর্বশেষ সমাপ্ত ২০২২-২৩ হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জুলাই-মার্চ) নাহী অ্যালুমিনিয়ামের ইপিএস হয়েছে ৪৭ পয়সা।

বে লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট: কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় সর্বশেষ ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২২ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে। সর্বশেষ সমাপ্ত ২০২২ হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর) শেয়ারপ্রতি সমন্বিত লোকসান হয়েছে ১ টাকা ২৬ পয়সা।

বিবিএস: কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় সর্বশেষ ৩০ জুন সমাপ্ত ২০২৩ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে। সর্বশেষ সমাপ্ত ২০২২-২৩ হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জুলাই-মার্চ) বিবিএসের ইপিএস হয়েছে ১ পয়সা।

ইজেনারেশন: ইজেনারেশন লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আজ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় সর্বশেষ সমাপ্ত ২০২২-২৩ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে। অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে, সর্বশেষ ৩০ জুন সমাপ্ত ২০২৩ হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জুলাই-মার্চ) ইজেনারেশনের ইপিএস হয়েছে ১ টাকা ২১ পয়সা।

এপেক্স ফুটওয়্যার: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আজ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন সমাপ্ত ২০২৩ হিসাব বছরের আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে। সভায় সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে। সর্বশেষ ৩০ জুন সমাপ্ত ২০২৩ হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জুলাই-মার্চ) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬ টাকা ১৯ পয়সা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে