শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ইস্টার্ন লুব্রিক্যান্টসের পর্ষদ সভা ৮ জানুয়ারি

যাযাদি ডেস্ক
  ০৩ জানুয়ারি ২০২৪, ১২:২৬
ইস্টার্ন লুব্রিক্যান্টসের পর্ষদ সভা ৮ জানুয়ারি

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইস্টার্ন লুব্রিক্যান্টস ব্লেন্ডার্স লিমিটেডের পর্ষদ সভা ৮ জানুয়ারি বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি ২০২৩-২৪ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে। স্টক এক্সচেঞ্জ সূত্রে এ তথ্য জানা গেছে।

আর্থিক প্রতিবেদন অনুসারে, চলতি ২০২৩-২৪ হিসাব বছরে ইস্টার্ন লুব্রিক্যান্টসের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) আয় হয়েছে ১৪ কোটি টাকা, আগের হিসাব বছরের একই প্রান্তিকে যা ছিল ৫২ লাখ টাকা। আলোচ্য প্রান্তিকে কোম্পানিটির কর-পরবর্তী নিট মুনাফা হয়েছে ২৮ লাখ টাকা, আগের হিসাব বছরের একই প্রান্তিকে যা ছিল ২ লাখ টাকা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১৭ পয়সা, আগের হিসাব বছরের একই প্রান্তিকে যা ছিল ২৩ পয়সা (পুনর্মূল্যায়িত)। গত ৩০ সেপ্টেম্বর শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৯০ টাকা ৮০ পয়সায়।

৩০ জুন সমাপ্ত ২০২৩ হিসাব বছরে ইস্টার্ন লুব্রিক্যান্টসের ইপিএস হয়েছে ২১ টাকা ৭৮ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ৯ টাকা ৫০ পয়সা। গত ৩০ জুন শেষে কোম্পানিটির এনএভিপিএস ছিল ১৮৮ টাকা ৬৩ পয়সা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে