বুধবার, ০৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ফাইনালে টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠাল বরিশাল

যাযাদি ডেস্ক
  ০১ মার্চ ২০২৪, ১৮:৩০
ফাইনালে টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠাল বরিশাল

চলতি বিপিএলের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে আজ টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে ফরচুন বরিশাল।এর আগে কখনোই বিপিএলের শিরোপা জেতেনি বরিশাল।

ফাইনালে মাঠের লড়াইয়ে নামার আগে ইতিহাস কথা বলছে কুমিল্লার পক্ষে। কেননা তারা বর্তমান চ্যাম্পিয়ন। জিতেছে সবশেষ দুই আসরের ট্রফি। এবার হ্যাটট্রিকের দ্বারপ্রান্তে। পরিসংখ্যান জানাচ্ছে, বিপিএলে আগে কখনই ফাইনালে হারেনি কুমিল্লা। যে চারবার ফাইনাল খেলেছে, প্রতিবারই জিতেছে।

অন্যদিকে কুমিল্লার আকাশছোঁয়া সাফল্যের বিপরীতে বরিশালের আছে ট্রফি জেতার হাহাকার। বরিশাল বিপিএলে এর আগে তিনবার ফাইনাল খেললেও একবারও জেতেনি। ২০২২, ২০১৫ ও ২০১২ সালে হওয়া প্রথম আসরের ফাইনালে উঠেও দুবার কুমিল্লা ভিক্টোরিয়ান্স (২০২২ ও ২০১৫) এবং একবার ঢাকা গ্ল্যাডিয়েটর্সের কাছে হেরে রানার্সআপ হয়েছে বরিশাল।

এবার কি ভাগ্যের চাকা ঘুরবে? নিজেদের না পারার ইতিহাস পাল্টাতে পারবে বরিশাল? তবে ফাইনালে মাঠে নামার আগে অতীতে যা ঘটেছে সব বাদ। কেননা মাঠে নিজেদের সেরাটা দিলেই আসবে বিজয়।

ফরচুন বরিশালের একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, ডেভিড মিলার, মুশফিকুর রহিম, কাইল মায়ার্স, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, ওবেদ ম্যাককয় ও জেমস ফুলার।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের একাদশ

লিটন দাস (অধিনায়ক), মাহিদুল ইসলাম অঙ্কন, তাওহীদ হৃদয়, জনসন চালর্স, জাকের আলী, মঈন আলি, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, রোহানতদৌল্লাহ বর্ষণ, মুস্তাফিজুর রহমান ও তানভীর ইসলাম।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে