রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বাড়িতে পড়ে গিয়ে মমতার মাথায় তিন সেলাই

যাযাদি ডেস্ক
  ১৬ মার্চ ২০২৪, ০০:০০
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতার কালীঘাটে নিজের বাড়িতে আহত হন। কিছুক্ষণের মধ্যেই তাকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। তার কপালে গভীর ক্ষত ছিল। নাকেও রক্ত ছিল।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কপালে তিনটি এবং নাকে একটি সেলাই পড়ে। তার সিটিস্ক্যান করে কিছু পাওয়া যায়নি। শুক্রবার রাতেই তিনি বাড়ি

ফিরে যান।

তাকে কেউ ধাক্কা দিয়েছে, নাকি এমনিতে পড়ে গেছেন, এ নিয়ে ব্যাপক বিভ্রান্তির সৃষ্টি হয়। অবশ্য পরে তার চিকিৎসক বলেছেন, বিষয়টা 'সিনকোপ'। অনেক সময় হঠাৎ করে মূর্ছা যাওয়ার ঘটনা ঘটে। এর সঙ্গে কারও ধাক্কা দেওয়ার কোনো সম্পর্ক নেই। শরীরের মধ্যে হঠাৎ অস্থিরতা দেখা দেয়। সেই সময় কেউ পড়ে যেতেই পারে।

পেছন থেকে ধাক্কা মারা বিতর্কের সূত্রপাত বৃহস্পতিবার রাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এসএসকেএম হাসপাতাল থেকে বাড়ি ফিরে যাওয়ার পর। হাসপাতালের পরিচালক মণিময় বন্দ্যোপাধ্যায় বাকি চিকিৎসকদের নিয়ে এসএসকেএম হাসপাতালের বাইরে একটি সংবাদ সম্মেলন করেন। সেখানে তিনি বলেন, মুখ্যমন্ত্রী জানিয়েছেন, তাকে পেছন থেকে ধাক্কা দেওয়া হয়েছে।

মণিময়ের এই বক্তব্য মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। প্রশ্ন উঠতে শুরু করে, বাড়ির ভেতর কে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পেছন থেকে ধাক্কা দিল? পুলিশও এ নিয়ে তদন্ত শুরু করে। তথ্যসূত্র : এবিপি নিউজ, পিটিআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে