বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ডুয়েটে কর্মশালা অনুষ্ঠিত

শিক্ষা জগৎ ডেস্ক
  ১৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
ডুয়েটে কর্মশালা অনুষ্ঠিত

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর-এ 'রিভিটালাইজিং কমিটমেন্টস্‌ : আপডেটিং দ্য সিটিজেন চার্টার অব এন ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি' বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে ১৫ জানুয়ারি এই কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর এম হাবিবুর রহমান কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ডুয়েটের অ্যানুয়াল পারফরম্যান্স এগ্রিমেন্ট (এপিএ) টিম ও সিটিজেন চার্টার কমিটির উদ্যোগে আয়োজিত এ কর্মশালাটিতে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের জিএসইই বিভাগের সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল) ও সিটিজেন চার্টার পরিবীক্ষণ কমিটির বিকল্প ফোকাল পয়েন্ট ইকরামলু ইসলাম অপু। কর্মশালায় সভাপতিত্ব করেন এপিএ টিমের টিম লিডার ও আইকিউএসি'র পরিচালক অধ্যাপক ডক্টর মো. রাজু আহমেদ। স্বাগত বক্তব্য দেন সিটিজেন চার্টার কমিটির আহ্বায়ক অধ্যাপক ডক্টর মো. আব্দুস সালাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিটিজেন চার্টার বিষয়ক কমিটির ফোকাল পয়েন্ট ও ডেপুটি লাইব্রেরিয়ান মো. আবু আউয়াল সিদ্দিকী।

কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের এপিএ সংক্রান্ত বিভিন্ন কমিটির ফোকাল পয়েন্টরা এবং বিভিন্ন বিভাগ, ইনস্টিটিউট ও অফিসের ফোকাল পয়েন্ট/প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে