সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

কঙ্গনাকে অযথা গুরুত্ব দেওয়া হচ্ছে :ঊর্মিলা

কঙ্গনাকে অযথা গুরুত্ব দেওয়া হচ্ছে :ঊর্মিলা
ঊর্মিলা মাতন্ডকর

দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবার শিব সেনাতে যোগ দিয়েছেন বলিউড তারকা অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর। আর তারপরই তিনি মুখ খুললেন বহুল বিতর্কিত আরেক বলিউড তারকা কঙ্গনা রানৌত সম্পর্কে। বর্তমানে তাকে নিয়ে বিভিন্ন আলোচনা চলছে গণমাধ্যমে। এমনকি আইনি জটিলতারও সৃষ্টি হয়েছে তাকে ঘিরে। সর্বশেষ কঙ্গনাকে বয়কট করার দাবি জানিয়েছেন পাঞ্জাবের তারকারা। কৃষি আইনের বিরুদ্ধে সারা ভারতজুড়ে পথে নেমেছেন কৃষকরা। সম্প্রতি পাস হওয়া নয়া কৃষি আইন বাতিলের দাবিতে 'দিলিস্ন চলো' আন্দোলন শুরু হয়েছে। পাঞ্জাব ও হরিয়ানার কৃষকদের স্স্নোগানে গমগম করছে দিলিস্নর আকাশ। বিশেষ করে পাঞ্জাবের তারকারা সমান্তরাল ঝড় তুলেছেন নেট দুনিয়ায়। তারই ফলশ্রম্নতিতে শুরু হলো 'বয়কট কঙ্গনা'। তবে তাকে নিয়ে বিস্তারিত কিছু বলতে চাননি ঊর্মিলা। কঙ্গনা সম্পর্কে তার সংক্ষিপ্ত মূল্যায়ন, অযথা গুরুত্ব দেওয়া হচ্ছে কঙ্গনাকে। অকারণে তার সঙ্গে কথার লড়াইয়ে জড়িয়ে পড়তেও তার একেবারেই আগ্রহ নেই বলেই জানালেন ঊর্মিলা।

খুব বেশিদিন আগের কথা নয়। স্বভাবসুলভ বিতর্ক বাঁধিয়ে ঊর্মিলাকে 'সফট পর্নস্টার' বলে বসেছিলেন কঙ্গনা। অনেকেই মনে করেছিলেন, শিব সেনায় যোগ দিয়ে হয়তো মুখ খুলবেন ঊর্মিলা। কিন্তু তিনি সাফ জানালেন অকারণে কোনো বিবাদ তিনি চান না। তার কথায়, 'আমি ওর সঙ্গে কোনো বাকযুদ্ধ চাই না। ওর খুব একটা ভক্তও নই আমি। আমার মনে হয় ওকে নিয়ে অযথা অনেক বেশি কথা বলেছি আমরা। সুতরাং আর কিছু বলতে চাই না। আমরা একটা গণতান্ত্রিক দেশে বাস করি, যেখানে সকলেরই বাকস্বাধীনতা রয়েছে। যার যা খুশি বলতে পারে।'

তবে এদিন এড়িয়ে গেলেও ঊর্মিলার সঙ্গে কঙ্গনার প্রবল বাকযুদ্ধ হয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃতু্যর পরে। প্রয়াত অভিনেতার মৃতু্যর সঙ্গে মাদক যোগ নিয়ে সেই সময় তোলপাড় দেশ। তখনই কঙ্গনাকে কটাক্ষ করে উর্মিলা বলেছিলেন, 'কঙ্গনার তো জানা উচিত হিমাচলেই ড্রাগের জন্ম। নিজের ঘর থেকেই সাফাই অভিযান শুরু করা উচিত ওর।' এর জবাবেই উর্মিলাকে 'পর্ন তারকা' বলে আক্রমণ করেন কঙ্গনা। যদিও ঊর্মিলার দাবি, কাউকে সমালোচনা করার জন্য তিনি ওই সাক্ষাৎকার দেননি। তার সাক্ষাৎকারে কেবল একটি অংশমাত্র ছিল ওটা। এ নিয়ে আর বিতর্ক বাড়াতে চাননি 'রঙ্গিলা' অভিনেত্রী।

প্রসঙ্গত, গত কয়েক মাস ধরেই জল্পনা ছিল উর্মিলার শিব সেনায় যোগ দেওয়ার বিষয়টি নিয়ে। গত রোববার কার্যত নিশ্চিত হয়ে যায় যে শিব সেনাতে যোগ দিতে চলেছেন তিনি। কিন্তু অভিনেত্রী নিজেই সেই জল্পনা উড়িয়ে জানান, শিব সেনায় নাম লেখানোর কোনো পরিকল্পনা আপাতত তার নেই। তারপরই 'কাহানি মে টুইস্ট'। মঙ্গলবার শিব সেনায় যোগ দেন ঊর্মিলা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে