সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

থেমে আছেন জলি

বিনোদন রিপোটর্
  ২৯ ডিসেম্বর ২০১৮, ০০:০০
ফাল্গুনি রহমান জলি

বাংলা চলচ্চিত্রের উঠতি নায়িকা ফাল্গুনি রহমান জলি। এ পযর্ন্ত তার অভিনীত তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। আর তাতেই আলোচনায় এসেছেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে তার চলচ্চিত্রে আসা। কিন্তু জাজের নতুন কোনো ছবিতে দেখা যাচ্ছে না তাকে। অনেকটা বেকার সময় পার করছেন। অবশ্য মাসকয়েক আগে ‘ফোন এক্স’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। তিনি বলেন, এই প্রথম ওয়েব সিরিজে কাজ করলাম। এই ওয়েব সিরিজে আমার অভিনয় করার কথা ছিল না। একদম শেষ মুহূতের্ গিয়ে অভিনয়ের সঙ্গে যুক্ত হয়েছি। আমি কিলার চরিত্রে অভিনয় করেছি। যে বোন হত্যার প্রতিশোধ নিতে খুন করে। এর কাহিনিটা ভালো। বড় বাজেটের ওয়েব সিরিজ। অভিনয় করার সময় মনে হয়নি যে, আমি ওয়েব সিরিজে অভিনয় করেছি। মনে হয়েছে সিনেমায় অভিনয় করছি। ওয়েব সিরিজের পাশাপাশি আমি একটি বিজ্ঞাপনেও অভিনয় করেছি।

জাজের বাইরে নতুন কোনো ছবিতে অভিনয় করছেন না। তবে অন্য প্রযোজনার একাধিক ছবিতে অভিনয় করছেন বলে জানান তিনি। জলি বলেন, বেশ কয়েকটি সিনেমা হাতে আছে। তবে সেগুলো নিয়ে এখনই কথা বলতে চাই না। কারণ ছবির মহরতের পরও অনেক সময় নায়িকা পরিবতর্ন হয়ে যায়। তবে দুয়েকটিতে শুটিংও শুরু হয়েছে। নিরবের সঙ্গে ‘অফিসার রিটানর্’-এর প্রথম লটের কাজ শেষ করেছি। বাপ্পীর সঙ্গে ‘ডেঞ্জার জোন’ ছবির কাজ প্রায় শেষ। প্রযোজক যখন তারিখ দেবেন তখন বাকি কাজটুকু শেষ করব।

এদিকে, অনেক শিল্পীর মতো সিনেমার বাইরে সম্প্রতি একটি ব্যবসা প্রতিষ্ঠানও খুলেছেন জলি। ব্যবসা নিয়ে তিনি বলেন, যদিও আমি একটু বিরতিতে আছি। পালাের্রর ব্যবসা শুরু করেছি। সেটা নিয়ে একটু সময় বেশি দিতে হচ্ছে। সবকিছু গুছিয়ে নিজেকে প্রস্তুত করে খুব ভালো ভালো সিনেমা নিয়ে হাজির হবো। ব্যবসা দেখাশোনা করবে আমার বড় বোন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<29376 and publish = 1 order by id desc limit 3' at line 1