শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ফের কটাক্ষের মুখে দিশা

বিনোদন ডেস্ক
  ২২ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০
ফের কটাক্ষের মুখে দিশা

বলিউডের উঠতি তারকা দিশা পাটানি। অভিনয় ও অভিনয়ের বাইরে নানা ইসু্যতে বছরজুড়েই থাকেন আলোচনা ও সমালোচনায়। আবার খোলামেলা পোশাকের দরুন বিতর্কের মুখেও পড়তে হয় মাঝে-মধ্যে। সেই ধারাবাহিকতায় এবার গণেশ পূজায় খোলামেলা পোশাকে হাজির হয়ে তোপের মুখে পড়লেন অভিনেত্রী। ভারতের শীর্ষ ধনী গোষ্ঠী আম্বানি পরিবারের গণেশ চতুর্থীর অনুষ্ঠানে খোলামেলা পোশাক পরে হাজির হয়েছিলেন বলিউডের এই হট ডিভা। যে কারণে সমালোচনার মুখেও পড়েন দিশা। পুজায় কমলা রঙের শাড়ি পরে এসেছিলেন দিশা পাটানি। তবে শাড়ির সঙ্গে তার ব্যাকলেস বস্নাউজ নিয়েই শুরু হয় তুমুল চর্চা। দিশার ডিপ নেকলাইন বস্নাউজ নিয়ে সমালোচনায় মেতে ওঠে নেটিজেনরা।

দিশার এমন পোশাক নেটিজেনের খুব একটা ভালো চোখে দেখেনি। অনেকেই এমন শুভ অনুষ্ঠানে দিশার পোশাক 'অনুপযুক্ত' বলে কটাক্ষ করেছেন। একজন নেটিজেন প্রশ্ন তুলেছেন, 'দিশার কি কোনো সমস্যা আছে? সে কী ভেবে এই পোশাকটা পরেছে? আমরা ভারতীয়।' একজন বলেছেন, 'দিশার ড্রেসিং সেন্স একেবারেই নেই'। অপর একজনের মন্তব্য, 'কোনো শুভ অনুষ্ঠান, ঐতিহ্যমূলক অনুষ্ঠানে রক্ষণশীলভাবে পোশাক পরতে হয়, দিশা কি সেটা জানেন না?'

দিশা ছাড়াও আলিয়া ভাট, সালমান খান, শাহরুখ খান, জাহ্নবী কাপুর, অনিল কাপুর, কিয়ারা আদভানি, সিদ্ধার্থ মালহোত্রা, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, শাহিদ কাপুরসহ অনেক তারকা উপস্থিত ছিলেন আম্বানিদের গণেশ পূজার অনুষ্ঠানে। শাহরুখ খান তার স্ত্রী গৌরী খান, সন্তান সুহানা-আব্রামকে নিয়ে পার্টিতে যোগ দিয়েছিলেন। দম্পতির বড় ছেলে আরিয়ান খান তার আসন্ন ওয়েব সিরিজের শুটিং নিয়ে ব্যস্ত থাকায় অনুষ্ঠানে যোগ দিতে পারেননি। আলিয়া ভাট এদিন ঝলমলে লাল রঙের শাড়ি পরে অনুষ্ঠানে যোগ দেন। তার সঙ্গে যোগ দিয়েছিলেন 'ব্রহ্মাস্ত্র' ছবির পরিচালক এবং ঘনিষ্ঠ বন্ধু অয়ন মুখোপাধ্যায়। এদিন অবশ্য অনুষ্ঠানে দেখা মেলেনি রণবীর কাপুরের। ভাইঝিকে সঙ্গে নিয়ে অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সালমান খান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে