বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

ফের ফুয়াদের সুর-সঙ্গীতে ইমরান

বিনোদন রিপোর্ট
  ০২ অক্টোবর ২০২৩, ০০:০০
ফের ফুয়াদের সুর-সঙ্গীতে ইমরান

তরুণ প্রজন্মেও ব্যস্ত সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল। দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও নিয়মিত পারফর্ম করেন। বর্তমানে একাধিক শোতে অংশ নিতে যুক্তরাষ্ট্র সফরে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই সঙ্গীতশিল্পী। সেখান থেকেই নতুন গানের খবর জানালেন তিনি। বললেন, দীর্ঘদিন পর ফুয়াদের সুর ও সঙ্গীতে আবার গান গাইলেন ইমরান। দুই দিন আগে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অবস্থিত ফুয়াদের বস্ন্যাক বক্স স্টুডিওতে কণ্ঠ দিয়েছেন ইমরান। বর্তমান একাধিক শোতে অংশ নিতে যুক্তরাষ্ট্র সফরে আছেন ইমরান ও কনা। বেশ কয়েক বছর আগে ফুয়াদ আল মুক্তাদির সঙ্গীতে 'ধোঁয়া' শিরোনামে একটি গান করেছিলেন ধ্রম্নব মিউজিক স্টেশন থেকে ভিডিও আকারে সে সময় গানটি প্রকাশ হয়। বর্তমানে গানটির ভিউ ১ কোটি ১০ লাখের বেশি।

নতুন গান প্রসঙ্গে ইমরান বলেন, বেশ আগে থেকেই ফুয়াদ ভাইয়ের সঙ্গে গানটি নিয়ে কথা হচ্ছিল। তিনি গানটির মিউজিকও প্রস্তুত করছিলেন। পরিকল্পনা ছিল, 'ধোঁয়া' গানটির মতো এই গানটিও বাংলাদেশ থেকেই ভয়েস দিয়ে পাঠাব। কিন্তু শো করতে আমি এখন যুক্তরাষ্ট্রে আছি। লস অ্যাঞ্জেলেসেও শো ছিল। জানতে পেরে ফুয়াদ ভাই বললেন, যেহেতু আমেরিকায় তুমি চলেই এসেছ, তাহলে স্টুডিওতে এসে কণ্ঠ দিয়ে যাও। দুই দিন আগে কণ্ঠ দিয়েছি। তিনি গানটি নিয়ে এখন কাজ করছেন। 'ধোঁয়া' গানটির সুর ও কণ্ঠ ছিল ইমরানের। সঙ্গীতায়োজন ছিল ফুয়াদের। এবারের গানটির সুর-সঙ্গীত দুটোই করছেন ফুয়াদ। ফুয়াদ ও হাবিব ওয়াহিদের সঙ্গে কাজ করা ইমরানের কাছে আবেগের।

ইমরান বলেন, অনেক দিন পর ফুয়াদ ভাইয়ের সঙ্গে আবার কাজ হচ্ছে, আমি এক্সাইটেড। ফুয়াদ ভাইয়ের করা গানের টেস্টই আলাদা। আমি তো একটা ধাঁচের গান করি, রোমান্টিক করি, ফিল্মের গান করি। ফুয়াদ ভাইয়ের গান আলাদা হয়, ওনার জনরাটাও আলাদা। তার সঙ্গে কাজ করা আমার জন্য সম্মানের। তবে ইমরান জানান, পরবর্তী সময়ে গানটি মিউজিক ভিডিও আকারে তৈরি হবে। কখন, কোন প্রতিষ্ঠান বা কোন চ্যানেল থেকে এটি প্রকাশ হবে, তা এখনো ঠিক হয়নি। এদিকে ৩ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের ডালাস দিয়ে ইমরান ও কনার শো শুরু হয়েছে। ফ্লোরিডা, ভার্জিনিয়া, মিশিগানসহ বেশ কয়েকটি শহরে ১০টি শো করেছেন তারা। ইমরান জানান ৩ অক্টোবর নিউইয়র্কে শো করার মধ্য দিয়ে তাদের সঙ্গীত সফর শেষ হবে। এরপর আগামী ৭ অক্টোবর তারা দেশে ফিরবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে