রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

থেমে নেই শুভশ্রী

বিনোদন ডেস্ক
  ০২ অক্টোবর ২০২৩, ০০:০০
থেমে নেই শুভশ্রী

টলিউডের লাস্যময়ী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। অভিনয়ের পাশাপাশি দীর্ঘদিন ধরেই কলকাতার একটি স্যাটেলাইট টিভি চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ড্যান্স বাংলা ড্যান্স'র বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া সিনেমা প্রযোজনার সঙ্গেও সম্পৃক্ত টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী ঘরনী শুভশ্রী। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকেই দ্বিতীয় বারের মতো মা হবেন তিনি। ঘরে আসবে নতুন অতিথি। অন্তঃসত্ত্বা হলেও শুভশ্রী কিন্তু প্রতিদিন জিমে যাচ্ছেন। কয়েক দিন আগে জিমের সেই ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে হয়েছিল সমালোচনাও। অনেকেই আট মাসের গর্ভবতী শুভশ্রীকে জিমে যেতে নিষেধ করেছিলেন। তবে শুভশ্রী জানিয়েছেন, প্রেগন্যান্সিকে কোনো রোগ মনে করতে নারাজ তিনি। এই অভিনেত্রী বলেছেন, 'আমি অন্তঃসত্ত্বা, কিন্তু অসুস্থ নই।' আপাতত কাজ থেকে বিরতি নিলেও মা হওয়ার পরে অনেক কাজ রয়েছে অভিনেত্রীর।

এদিকে শনিবার সামাজিক মাধ্যমে নিজের বেডরুমের ছবি শেয়ার করে নতুন করে আলোচনায় এ অভিনেত্রী। সেখানে দেখা যায়, বৃষ্টিভেজা শনিবারে তার সঙ্গী হয়েছে 'ল্যাদ'। আরবানার জানালা থেকে আকাশ দেখা যাচ্ছে অনেকটা আর উঁকি দিচ্ছে কালো মেঘ। প্রথম সন্তান ইউভানের সঙ্গেই যেন সারা দিন কেটেছে শুভশ্রীর। সঙ্গী ছিল বই, সিনেমা। মায়ের মতো ইউভানও আজ খানিক অলস মেজাজে। ছবিতে দেখা যাচ্ছে খাটের উপর সেও ফোনে ব্যস্ত।

২০২০ সালের সেপ্টেম্বর মাসে একমাত্র ছেলে ইউভানের জন্ম দেন শুভশ্রী। তার বয়স এখন দুই বছর। কিন্তু নেটিজেনদের কাছে ইউভান 'অ্যাডভান্স বেবি'। একা একা উঠে দাঁড়ানো, হামাগুড়ি থেকে হাঁটা- সবকিছুই সময়ের আগেই শিখেছে সে। বাবা-মায়ের বদৌলতে দুই চাকা থেকে চার চাকায় বসা, শরীরচর্চা সবই করে ফেলেছে ইউভান। রাজ-শুভশ্রী ছেলেকে কোনো কিছুতেই বাধা দেন না। কিছুদিন আগে একটি ট্রেন্ডিং গানের তালে নাচের রিল শেয়ার করেছিলেন শুভশ্রী। সেখানেও মায়ের দেখাদেখি নাচতে দেখা যায় ইউভানকেও। শুভশ্রীর কথায়, ২০২০ সালের বাচ্চারা একটু বেশিই অ্যাডভান্স।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে