বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
walton

অবশেষে বাংলাদেশে রাশমিকার 'অ্যানিমেল'

বিনোদন ডেস্ক
  ০৭ ডিসেম্বর ২০২৩, ০০:০০

সারা বিশ্বে মুক্তির এক সপ্তাহ পর অবশেষে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বিশ্বব্যাপী ঝড় তোলা রাণবীর কাপুর অভিনীত বলিউড সিনেমা 'অ্যানিমেল'। বাংলাদেশে মুক্তির প্রথম দিন আজ সিনেপেস্নক্সে এ সিনেমার কয়েকটি শো দেখানো হবে। এরপর শুক্রবার থেকে ৪৯টি প্রেক্ষাগৃহে চলবে সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত 'অ্যানিমেল'। বাংলাদেশে প্রদর্শনের জন্য মঙ্গলবার সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। সিনেমাটি বাংলাদেশে আমদানি করেছে কিবরিয়া ফিল্মস। এর কর্ণধার গোলাম কিবরিয়া লিপু বলেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে অনুমতি পাওয়ার পর সেন্সর বোর্ডের ছাড়পত্রও মিলেছে।

তিনি জানান

বৃহস্পতিবার শুধু সিনেপেস্নক্সে কয়েকটি শো হবে। তবে শুক্রবার থেকেই মূলত সারা দেশের দর্শক দেখতে পাবেন। দেশে ক'টি প্রেক্ষাগৃহে 'অ্যানিমেল' মুক্তি পাবে জানতে চাইলে লিপু বলেন, এখনো হল বুকিং চলছে। ফলে সংখ্যা বাড়তে পারে, তবে আমরা মনে করছি দেশের ৪৯টি প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখতে পাবেন দর্শক। এর মধ্যে ৩৯টি সিঙ্গেল স্ক্রিনে মুক্তি পাবে।

এদিকে গণমাধ্যম সূত্রে জানা গেছে ২০২৪ সালের শুরুতে ন্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সে চলে আসবে 'অ্যানিমেল'; সেখানে সিনেমাটির আনকাট ভার্সানই দেখা যাবে। 'অ্যানিমেল' মুক্তি পাওয়ার পর থেকে চারদিকে যেন রণবীর কাপুর এবং তার সিনেমার চর্চা। এরই মধ্যে ফাঁস হয়েছে সিনেমার বাদ পড়া দৃশ্যের একটি ছোট্ট অংশ। বাদ পড়া দৃশ্যের ২৬ সেকেন্ডের একটি ভিডিও সম্প্রতি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে; যা নিয়ে নেটদুনিয়ার তোলপাড় শুরু হয়েছে। ২৬ সেকেন্ডের ভিডিওতে বিমানে মদ্যপ অবস্থায় দেখা গেছে রাণবীরকে। গস্নসে পানীয় ঢালতে ঢালতে ককপিটের দিকে এগিয়ে যান অভিনেতা। তারপর পাইলটকে সরিয়ে নিজেই বসে পড়েন চালকের আসনে। মুখে সিগারেট নিয়েই ওড়াতে থাকেন পেস্নন। প্রায় চার ঘণ্টার 'অ্যানিমেল'কে ৩ ঘণ্টা ২১ মিনিটে কাটছাঁট করে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ১ ডিসেম্বর মুক্তির পর বক্স অফিসে রমরমা ব্যবসা করে চলেছে সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা নির্মিত 'অ্যানিমেল'। অনেক বস্নকবাস্টার সিনেমাকে পেছনে ফেলে দিয়েছে রণবীর কাপুর-ববি দেওলের এই সিনেমা। বাবা-ছেলের গল্প নিয়ে নির্মিত 'অ্যানিমেল' অ্যাকশন ছাড়াও আলোচনায় এসেছে রক্তপাত-খুন খারাবি এবং অন্তরঙ্গ দৃশ্যের জন্য। সিনেমায় দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানার সঙ্গে জুটি বেঁধেছেন রণবীর কাপুর। খল চরিত্রে ববি দেওল এবং আরেক প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে