মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

মোদির নতুন যাত্রায় তারকার মেলা

বিনোদন ডেস্ক
  ১১ জুন ২০২৪, ০০:০০
মোদির নতুন যাত্রায় তারকার মেলা

তৃতীয়বার ভারতের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন নরেন্দ্র মোদি। রাষ্ট্রপতি ভবনে মোদি ও অন্য মন্ত্রীদের শপথগ্রহণ অনুষ্ঠান উপলক্ষে হাজির ছিলেন ভারতসহ বিদেশের বিশিষ্ট অতিথিরা। এদিনের অনুষ্ঠানে নজর কেড়েছেন বলিউড তারকা ও শিল্পপতিরাও।

নরেন্দ্র মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে বলিউডের বাদশা কিং খান শাহরুখ হাজির হন স্বমেজাজে। কালো পোশাকে, পনিটেল বেঁধে অনুষ্ঠানে যান শাহরুখ। চোখে ছিল কালো সানগস্নাস। শাহরুখের সঙ্গে উপস্থিত ছিলেন- তার ম্যানেজার পূজা দাদলানি। শাহরুখের সঙ্গেই ছিলেন- রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানিও। এদিকে, কিংখানকে দেখা গেলেও এদিনের অনুষ্ঠানে বলিউডের বাকি দুই খান সালমান কিংবা আমিরকে অবশ্য দেখা যায়নি। তারা আমন্ত্রিত হয়েছিলেন কিনা, সে বিষয়টিও স্পষ্ট নয়।

এদিনের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিশিষ্ট শিল্পপতি গৌতম আদানি ও তার পরিবার। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার, অনুপম খের, অনিল কাপুর, রাজকুমার হিরানি, বিক্রান্ত ম্যাসিও উপস্থিত ছিলেন। এ ছাড়াও প্রধানমন্ত্রী হিসেবে তৃতীয়বারের জন্য শপথ নেওয়ার আগে মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন রাজজকুমার রাও, অজয় দেবগনসহ বহু বলিউড তারকা। অনুষ্ঠানে হাজির ছিলেন- হিমাচল প্রদেশের মান্ডির নবনির্বাচিত সংসদ সদস্য, অভিনেত্রী কঙ্গনা রনৌত। মান্ডিতে কঙ্গনার হয়ে প্রচারেও গিয়েছিলেন মোদি।

অনুষ্ঠানে শাহরুখের সঙ্গে হাত মেলাতে দেখা যায় গৌতম আদানি ও তার পরিবারকে। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এনডিএ সংসদীয় জোটের প্রধান হিসেবে রোববার সন্ধ্যায় প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদিকে শপথবাক্য পাঠ করান ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে