অসুস্থ খালেদা জিয়া পিকনিকে ফেনী বিএনপি

অসুস্থ খালেদা জিয়া পিকনিকে ফেনী বিএনপি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুরুতরভাবে লিভার সিরোসিসে আক্রান্ত। রাজধানীর এভার কেয়ার হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন খালেদা জিয়া রক্তক্ষরণের কারণে মারাত্মক ঝুঁকিতে আছেন বলে জানিয়েছেন চিকিৎসকেরা। দলীয় নেত্রী যখন 'জীবন-মৃতু্যর' সন্ধিক্ষণে তখন ফেনী জেলা মহিলা দলের কর্মিসভাকে কেন্দ্র করে পিকনিক করেছেন দলের একাংশের নেতাকর্মীরা। দেড়শ' গাড়ি নিয়ে শোডাউন, হাজার খানেক লোকের ভূরিভোজ, আলোকসজ্জা কী হয়নি!

স্থানীয় নেতাকর্মীদের অনেকেই জানিয়েছেন, আজ জেলা মহিলা দলের কর্মিসভা। এ সভাকে কেন্দ্র করে সোমবার ঢাকা থেকে বিশাল বহর নিয়ে ফেনী যান মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস। দুপুরে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে পিকনিক করেছেন ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুরে বাগান বাড়ি 'বাঁশের কেলস্না'য়। ওই বাগানবাড়ির মালিক খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া। এ বিষয়ে জানতে আফরোজা আব্বাস ও রফিকুল আলম মজনুর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী নেতাকর্মীরা জানান, আফরোজা আব্বাস ও মজনুকে লালগালিচা সংবর্ধনা দেওয়া হয়েছে। আফরোজা আব্বাস ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর ছবি সংবলিত তোরণ ছিল এক কিলোমিটারজুড়ে। ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে পুরো এলাকা।

এ আয়োজনের নেপথ্যে ছিলেন রফিকুল আলম মজনু। তিনি ফেনী-১ আসন থেকে বিএনপির মনোনয়ন নিয়ে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছিলেন।

জেলা বিএনপি নেতাকর্মীরা বলেন, তাদের আনন্দ আয়োজন দেখে কোনোভাবেই মনে হচ্ছে না খালেদা জিয়া মৃতু্যশয্যায়। তাদের উৎসবমুখর আয়োজন দেখে মনে হয় খালেদা জিয়াকে নিয়ে বিএনপির যত আর্তচিৎকার, আন্দোলন সংগ্রাম সবই লোক দেখানো, ভণিতা মাত্র।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে