শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনাকে বিশ্ব অর্থনৈতিক ফোরামের অভিনন্দন

যাযাদি ডেস্ক
  ১১ জানুয়ারি ২০২৪, ০০:০০
শেখ হাসিনাকে বিশ্ব অর্থনৈতিক ফোরামের অভিনন্দন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় লাভ করায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ব অর্থনৈতিক ফোরামের প্রতিষ্ঠাতা ও নির্বাহী চেয়ারম্যান অধ্যাপক ক্লাউস সোয়াব। একই সঙ্গে মধ্য জানুয়ারিতে সুইজারল্যান্ডের দাভোসে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্ব অর্থনৈতিক ফোরামের ৫৪তম বার্ষিক সভায় যোগ দিতে শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাঠানো এক শুভেচ্ছাবার্তায় ক্লাউস সোয়াব লেখেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনার দল ঐতিহাসিক জয় লাভ করায় আমার অভিনন্দন নিন। নতুন মেয়াদে আপনার এবং আপনার সহকর্মীদের সফলতা কামনা করি।

বিশ্ব অর্থনৈতিক ফোরামের নির্বাহী চেয়ারম্যান লেখেন, প্রবৃদ্ধির লক্ষ্য অর্জনে শেখ হাসিনা সরকারকে পূর্ণ সমর্থন এবং শেখ হাসিনা ও তার সরকার সঙ্গে নিবিড় কাজ করতে বিশ্ব অর্থনৈতিক ফোরাম মুখিয়ে আছে।

শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে পরিণত করবে আশা প্রকাশ করে ক্লাউস সোয়াব বলেন, আপনার নেতৃত্ব নেওয়া সাহসী সংস্কারগুলো বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক অবস্থানকে উন্নীত করতে সাহায্য করেছে। আমি আত্মবিশ্বাসী, আপনার নেতৃত্বে বাংলাদেশ তার অর্থনৈতিক সম্ভাবনাকে পুরোপুরি কাজে লাগাতে পারবে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে