রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
শোক সংবাদ

বীর মুক্তিযোদ্ধা আলহাজ নায়েব আলী বিশ্বাস

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  ২১ জানুয়ারি ২০২৪, ০০:০০
বীর মুক্তিযোদ্ধা আলহাজ নায়েব আলী বিশ্বাস

ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ নায়েব আলী বিশ্বাস (৮২) শনিবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

নায়েব আলী বিশ্বাসের ছোট ছেলে প্রকৌশলী শরিফুল ইসলাম শরীফ জানান, তিনি হৃদরোগসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। শনিবার রাতে ঈশ্বরদী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাজার নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় কেন্দ্রীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী বীর মুক্তিযোদ্ধা আলহাজ নায়েব আলী বিশ্বাস ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, উপজেলা যুবলীগের সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতিসহ দলের গুরুত্বপূর্ণ বিভিন্ন পদে ছিলেন। সর্বশেষ ২০২২ সালে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি নেতাকর্মীদের ভোটে উপজেলা শাখার সভাপতি নির্বাচিত হন।

তার মৃতু্যতে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ, সদ্য সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার সুবির কুমার দাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে