বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

কুষ্টিয়া এজেন্ট ব্যাংকের ভোল্ট ভেঙে চুরি

কুষ্টিয়া প্রতিনিধি
  ০৪ এপ্রিল ২০২৪, ০০:০০

কুষ্টিয়ার কুমারখালীর আলাউদ্দিন নগরে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখায় দুর্র্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। মঙ্গলবার রাতে ব্যাংকের দ্বিতীয় তলা ভবনের পিছনের জানালার গ্রিল ভেঙে এই চুরির ঘটনা ঘটে। এ বিষয়ে কুমারখালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ব্যাংক কর্তৃপক্ষ।

আলাউদ্দিন নগর ইসলামী এজেন্ট ব্যাংকের ইনচার্জ সামছুল আলম জানান, প্রতিদিনের মতো ব্যাংকের কার্যক্রম শেষ করে তারা চলে যান। বুধবার সকালে ব্যাংক খোলার পর ভিতরের সবকিছু ছড়িয়ে-ছিটিয়ে থাকতে দেখেন। তিনি জানান, চোর চক্র ব্যাংকের ভোল্ট ভেঙে ৫ লাখ ২৩ হাজার ৬৬৮ টাকা ও পরিচয় গোপন রাখতে সিসি ক্যামেরার ভিভাইস নিয়ে যায় এবং গুরুত্বপূর্ণ নথিপত্র ছড়িয়ে-ছিটিয়ে রেখে যায়। ব্যাংকের পিছনের দিকের জানালার গ্রিল ভেঙে চোর প্রবেশ করেছে

বলে জানান তিনি।

আলাউদ্দিন নগর বাজার কমিটির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রাজু জানান, আলাউদ্দিন নগরে প্রায়ই চুরির ঘটনা ঘটে। কিছুদিন আগে রিগান কম্পিউটার থেকে মূল্যবান ডিভাইস ও নগদ টাকা চুরি হয়। তবে ব্যাংকে পাহারাদার থাকলে চুরি রোধ সম্ভব হতো বলে জানান তিনি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছি। দ্রম্নত চোর চক্রকে গ্রেপ্তার করতে সম্ভব হবে বলে আশা করছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে