অবৈধ অনুপ্রবেশে ১১ জনকে আটক

অবৈধ অনুপ্রবেশে ১১ জনকে আটক

ভারত থেকে অবৈধ পথে সীমান্ত পেরিয়ে বাংলাদেশে আসায় ৩ শিশুসহ ১১ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার রাতে সাতক্ষীরার তলুইগাছা ও কুশখালী সীমান্ত এলাকা থেকে তাদের আটক করে কোয়ারেন্টিন সেন্টারে পাঠানো হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন চুয়াডাঙ্গার বালিকান্দি গ্রামের ঝর্ণা খাতুন (২৫), খুলনার পাবলা এলাকার রিজিয়া খাতুন (৪৫), কয়রা উপজেলার শ্রীরামপুর গ্রামের ইয়াসিন সানা (৩৫), তার স্ত্রী লাভলি বেগম (২৬), একই এলাকার কৃষ্ণা শীল (৫৪), কিশোরগঞ্জ সদরের পাইকপাড়া গ্রামের খাদিজা বেগম (২৮), সাতক্ষীরার কলারোয়া উপজেলার গৈয়া গ্রামের মো. সুমন মিয়া (২৫), ভারতের বসিরহাট মহকুমার স্বরূপনগর থানার চিতুরি গ্রামের মো. আফতাব মোলস্না (২৭)। আটক বাকি তিনজন শিশু। তাদের বয়স চার থেকে ছয় বছরের মধ্যে।

সাতক্ষীরার ৩৩ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ বলেন, বৃহস্পতিবার রাতে অবৈধভাবে সাতক্ষীরার তলুইগাছা ও কুশখালী সীমান্ত দিয়ে বাংলাদেশে ঢুকলে বিজিবি সদস্যরা তাদের আটক করেন। পরে তাদের সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় ও কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত কোয়ারেন্টিন সেন্টারে পাঠানো হয়েছে। কোয়ারেন্টিন শেষে তাদের পুলিশে সোপর্দ করা হবে।

ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে আসায় ২৮ এপ্রিল থেকে এ পর্যন্ত ৬৩ বাংলাদেশি, ২ রোহিঙ্গা শরণার্থী, ৩ ভারতীয় নাগরিক ও ৩ মানব পাচারকারীকে আটক করেছে বিজিবি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে