১১ জেলায় আরও ১২ জনের অপমৃতু্য

তিন জেলায় তিনজনকে হত্যা

তিন জেলায় তিনজনকে হত্যা

খুলনা, বরগুনার আমতলী ও টাঙ্গাইলের দেলদুয়ারে গৃহবধূসহ তিনজনকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এদিকে ব্রাহ্মণবাড়িয়া, ঢাকার দোহার, নীলফামারী, কিশোরগঞ্জের অষ্টগ্রাম, গাজীপুরের কালিয়াকৈর, ফরিদপুরের সালথা, দিনাজপুরের নবাবগঞ্জ, বগুড়ার সারিয়াকান্দি, চাঁদপুরের ফরিদগঞ্জ, ভোলার মনপুরা এবং কক্সবাজারের পেকুয়ায় নানা ঘটনায় ১৬ জনের অপমৃতু্যর ঘটনা ঘটেছে। আমাদের আঞ্চলিক অফিস, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-

খুলনা : খুলনা মহানগরীর লবণচরা থানাধীন মোহাম্মাদ নগর বাবলু সড়কে ইজিবাইকের গ্যারেজ থেকে ম্যানেজার মো. শামীমকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শামীম (২০) খুলনার দারোগার ভিটে শান্তিনগরের মুজিবুর রহমান মোড়লের ছেলে। লবণচরা থানার ওসি সমীর কুমার সরকার বলেছেন, গত রাতের কোনো একসময়ে শামীমকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আমতলী (বরগুনা) : বরগুনার আমতলীতে নুরুল ইসলাম মুন্সী (৪৫) নামক এক কৃষক খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার উপজেলার সেকান্দারখালী (চারঘাট) গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে বরগুনা মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ আলমগীর মুন্সী, আলেয়া বেগম ও খালেদা বেগম নামে তিনজনকে আটক করেছে।

দেলদুয়ার (টাঙ্গাইল) : টাঙ্গাইলের দেলদুয়ারে বুধবার রাতে স্বামীর হাতে অন্তঃসত্ত্বা স্ত্রী খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার এলাসিন ইউনিয়নের নয়াচর গ্রামে। নিহতের নাম দিপালী দাস (২৩)। এ ঘটনায় রাতেই নিহতের স্বামী রামু চন্দ্র মনি দাসকে আটক করা হয়েছে। নিহত দিপালী দাসের বাবার বাড়ি কালিহাতী উপজেলার সালেঙ্গা গ্রামে। নিহতের বাবা দুলু চন্দ্র মনি দাস জানান, পারিবারিক কলহের কারণে দিপালী দাসকে তার স্বামী মারধরের পর শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় রাজু মিয়া-(১৮) ও কামাল হোসেন-(৩০) নামে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর বাজারের একটি দোকানের ছাদ ও গত বুধবার রাত ১২টায় কুমিলস্না-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ব্রিজের উপর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

দোহার (ঢাকা) : ঢাকার দোহার উপজেলায় নূরুল ইসলাম নামে এক পরিচ্ছন্নতাকর্মীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার সুতারপাড়ার হলের বাজার থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত পরিচ্ছন্নতাকর্মী নূরুল ইসলাম (৫০) সুতারপাড়া এলাকার চাঁন মিয়া চৌকিদারের ছেলে।

নীলফামারী : নীলফামারীতে ধান ক্ষেতে স্প্রে করতে গিয়ে বিদু্যতের তারে জড়িয়ে জীবন চ্যাটার্জি (৩৮) নামে এক কৃষকের মৃতু্য হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার নীলফামারী সদর উপজেলার লক্ষ্ণীচাপ ইউনিয়নের নৃসিংহ গ্রামে। নিহত ব্যক্তি ওই গ্রামের ব্রাহ্মণপাড়ার নরেন্দ্র চ্যাটার্জির ছেলে।

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের অষ্টগ্রাম সদরের রুহিত আক্তার (৪) এবং সাড়ে ৪ বছরে বায়োজিত নামের দুই শিশু পানিতে পড়ে মারা গেছে বলে জানা গেছে। বৃহস্পতিবার উপজেলা সদরের উত্তরহাটি ভূইয়া বাড়ির শামসুল আরেফিন সাজেদের ৪ বছরে মেয়ে রুহিত এবং তারই ভাতিজা সাদেক ভুঁইয়ার শিশুপুত্র সাড়ে ৪ বছরের বায়োজিত বাড়ির পাশের খালে ডুবে মারা যায়। এছাড়া বুধবার উপজেলার দেওঘর ইউনিয়নের সদয়নগরের মঈন উদ্দিনের মেয়ে সাজিয়া আক্তার নামের ৯ বছরের আরেক শিশু পানিতে ডুবে মারা গেছে।

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রশিদপুর এলাকায় বৃহস্পতিবার সাদিয়া ইসলাম মিম (১৯) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সাদিয়া ইসলাম মিম উপজেলার রশিদপুর একই এলাকার শামীম মিয়ার মেয়ে।

সালথা (ফরিদপুর) : ফরিদপুরের সালথায় মনিরা আক্তার (১৪) নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটিয়েছে। মনিরা উপজেলার বলস্নভদী ইউনিয়নের সোনাতনদী গ্রামের দেলোয়ার শেখের মেয়ে। গত বুধবার ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

নবাবগঞ্জ (দিনাজপুর) : গত বুধবার দিনাজপুরের নবাবগঞ্জে ফসলে ইঁদুরের উপদ্রব ঠেকাতে গিয়ে বিদু্যতের তারে জড়িয়ে কৃষকের মর্মান্তিক মৃতু্য হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ২নং বিনোদনগর ইউনিয়নের ভোটারপাড়া বাগিচাপাড়া গ্রামে।

বগুড়া ও সারিয়াকান্দি : বগুড়ার সারিয়াকান্দিতে বাঙালি নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়ার এক দিন পর বুধবার সিহাব (১২) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার হয়েছে। ফায়ার সার্ভিসে উদ্ধার দলের ডুবরিরা নদীতে তলস্নাশি চালিয়ে তার লাশ উদ্ধার করে।

ফরিদগঞ্জ (চাঁদপুর): ফরিদগঞ্জে বাবুল মিয়া (৪৫) নামের এক নির্মাণ শ্রমিক আত্মহনন করেছেন। উপজেলার ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের মধ্যপোঁয়া গ্রামে বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে। বাবুল মিয়া ওই গ্রামের মৃত মুখলেছুর রহমানের ছেলে।

মনপুরা (ভোলা) : ভোলার মনপুরায় পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার উপজেলার হাজীর হাট ইউনিয়নের চর যতীন গ্রামের ৩নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে। নিহত শিশু মো. তামিম (২) ওই গ্রামের মো. হোসেনের ছেলে।

পেকুয়া (কক্সবাজার) : কক্সবাজারের পেকুয়ায় মালেশিয়ায় অবস্থান করা স্বামী আবুল কাশেমের সঙ্গে ইমুতে কথা বলতে বলতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্ত্রী ববি আক্তার (২২)। বুধবার রাতে উপজেলার বারবাকিয়া ইউপির ভারুয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ববি আক্তার চকরিয়া উপজেলার বদরখালী ইউপির ৩নং ঘোনার ছৈয়দ মিয়ার মেয়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে