শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ফকিরহাটে দুই তরুণীকে ধর্ষণ ছাত্রলীগ সভাপতিকে অব্যাহতি

বাগেরহাট প্রতিনিধি
  ১৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
ফকিরহাটে দুই তরুণীকে ধর্ষণ ছাত্রলীগ সভাপতিকে অব্যাহতি

বাগেরহাটে ভাই ও বন্ধুদের সঙ্গে ঘুরতে আসা দুই তরুণীকে রাস্তা থেকে জোরপূর্বক তুলে নিয়ে আটকে রেখে পালাক্রমে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ছাত্রলীগ সভাপতি শাকিল সরদার ফেরদৌসকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। ফকিরহাট উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জয়ন্ত দাস স্বাক্ষরিত সংগঠনের প্যাডে বলা হয় অসামাজিক কাজে লিপ্ত ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে ফকিরহাট সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল সরদার ফেরদৌসকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এর আগে ন্যক্কারজনক ঘটনার জন্য পুলিশ শাকিল সরদারকে গ্রেপ্তার করেছে। উলেস্নখ্য, শনিবার বিকালে ভিকটিম দুই বান্ধবী চাচাত ভাই ও তার বন্ধুর সঙ্গে মোটর সাইকেলযোগে বাগেরহাটের রামপাল তাপবিদু্যৎ কেন্দ্র দেখতে যায়। পরে সেখান থেকে রাত ১১টার সময় বাগেরহাট খানজাহান (রহ.) মাজারে ঘুরতে যায়। সেখান থেকে আনুমানিক রাত ১২টা ১০ মিনিটে বান্ধবীর বাসায় যাওয়ার জন্য খুলনার দিকে রওনা হয়। পথে ফকিরহাটের জাড়িয়া চৌমাথা এলাকায় গতিরোধক অতিক্রম করার সময় শাকিল সরদার এক তরুণীর ওড়না টেনে ধরে। এতে ওই তরুণী ও তার বন্ধু মোটর সাইকেল নিয়ে রাস্তার ওপর পড়ে যায়। বিষয়টি দেখতে পেয়ে অপর মোটর সাইকেলের চালক ও তরুণী মোটর সাইকেল থেকে নেমে এগিয়ে আসলে তরুণ-তরুণীরা কোনো কিছু জানতে চাওয়ার আগেই শাকিল ও তার সহযোগী মেহেদী তাদের মারধর করতে থাকে। এক পর্যায়ে শাকিল ও মেহেদী ওই তরুণীদের পার্শ্ববর্তী জনৈক স্বপন দেবনাথের চায়ের দোকানের ভেতরে নিয়ে ধর্ষণ করে। পরবর্তী সময়ে দুই তরুণকে পার্শ্ববর্তী জারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনে নিয়ে আবারও ধর্ষণ করা হয়।

ফকিরহাট থানার ওসি আশরাফুল আলম বলেন, এ ঘটনায় ভিকটিম এক তরুণী বাদী হয়ে দু'জনকে আসামি করে মামলা করেছেন। এর মধ্যে শাকিল সরদার নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামি মেহেদী হাসানকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে