সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ঢাকাস্থ বৃহত্তর কাশিনাথপুর সোসাইটির আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল

নতুনধারা
  ২৪ মার্চ ২০২৪, ০০:০০

শুক্রবার রমজানের ১১তম দিনে রাজধানী ঢাকার পলস্নবী প্রিন্স কিচেন কনভেনশন সেন্টারে ঢাকাস্থ বৃহত্তর কাশিনাথপুর সোসাইটি (পাবনা জেলাধীন আংশিক সাথিয়া, বেড়া, আমিনপুর থানা) আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। কাশিনাথপুরের কৃতী সন্তান যমুনা ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াস উদ্দিন আহমেদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রোটারি পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর এএফএম আলমগীর এফসিএ, (চিফ এক্সিকিউটিভ পার্টনার- আর্টিসান চার্টার অ্যাকাউন্টেন্টস) প্রকৌশলী আজহারুল ইসলাম (সাবেক মেম্বার পিডিবি), মোহাম্মদ খাইরুজ্জামান কামাল (জ্যেষ্ঠ সাংবাদিক, বাসস), সাংবাদিক পারভেজ খান (প্রতিষ্ঠাতা সভাপতি, ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন), সৈয়দ রফিকুল ইসলাম চপল (এসপি, এস বি), সাংবাদিক মো. সাইফুল ইসলাম খান শামীম, অ্যাডভোকেট রফিকুল ইসলাম (সুপ্রীম কোর্ট বাংলাদেশ) এবং ডা. জামিনুর রহমান খান জামিল (এডিসি, মিরপুর, ডিএমপি)।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- রোটারিয়ান মো. শাহীদুল ইসলাম।

ঢাকায় বিভিন্ন পেশায় কর্মরত পাবনা জেলার বৃহত্তর কাশিনাথপুরের সবাইকে নিয়ে গঠিত ঢাকাস্থ বৃহত্তর কাশিনাথপুর সোসাইটি সংগঠনটি একটি অলাভজনক ও অরাজনৈতিক সংগঠন। অনুষ্ঠানে অতিথিদের বক্তব্যে এমন আয়োজনকে সাধুবাদ জানানো হয়। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, 'এই সংগঠনের মাধ্যমে ঢাকায় বসবাসরত বৃহত্তর কাশিনাথপুর এলাকার সবার মধ্যে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ গড়ে উঠবে। উপস্থিত অতিথিরা বলেন, ঢাকায় এমন আয়োজন এর আগে কখনোই হয়নি। এই সংগঠনের মাধ্যমে আমরা বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে যেতে পারবো।

উলেস্নখ্য, উত্তরবঙ্গের প্রবেশদ্বার কাশিনাথপুর, পাবনা জেলার পূর্বাঞ্চলে জমিদার কাশিনাথ রায় বাবুর নাম অনুসারে এই এলাকার নাম কাশিনাথপুর করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে