মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

প্রতিটি পৌরসভার নাগরিক সুবিধা নিশ্চিতে কাজ করছে বর্তমান সরকার -বাঁধন এমপি

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি
  ১১ জুলাই ২০২৪, ০০:০০
প্রতিটি পৌরসভার নাগরিক সুবিধা নিশ্চিতে কাজ করছে বর্তমান সরকার -বাঁধন এমপি

বগুড়া-৩ আসনের সংসদ সদস্য খাঁন মুহাম্মাদ সাইফুলস্নাহ আল মেহেদী বাঁধন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। দেশের প্রতিটি পৌরসভার নাগরিক সুবিধা নিশ্চিত করতে এ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।' বুধবার বগুড়ার দুপচাঁচিয়া পৌরসভার বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন তিনি।

তিনি আরও বলেন, 'আমি আপনাদের ভোটে এমপি নির্বাচিত হয়েছি। আমি চাই আপনাদের তথা এলাকার উন্নয়ন। তাই জাতি ধর্ম-দল-মত-নির্বিশেষে আপনাদের সব ধরনের উন্নয়নমূলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রাখতে চাই।' অনুষ্ঠানে দুপচাঁচিয়া পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম ২০২৪-২৫ অর্থবছরের ৬২ কোটি ৮০ লাখ ৮৫ হাজার ৪৩১ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন। বাজেটে আয় ধরা হয়েছে ৬২ কোটি ৮০ লাখ ৮৫ হাজার ৪৩১ টাকা ও ব্যয় ৬২ কোটি ৫ লাখ ৯৭ হাজার ৯২০ টাকা এবং উদ্বৃত্ত ৭৪ লাখ ৮৭ হাজার ৫১১ টাকা।

পৌরসভা মিলনায়তনে পৌর হিসাব রক্ষণ কর্মকর্তা দেওয়ান আহসানুর রাশেদের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপস্নব, উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথি। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রশিদ সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীমা আক্তার মুক্তা, পৌর কাউন্সিলর এসএম কায়কোবাদ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে