গবাদিপশু খামারিদের জন্য ব্র্যাক ব্যাংক ও গ্রীন ডেল্টা ইন্সু্যরেন্সের ক্ষুদ্র বীমা

গবাদিপশু খামারিদের জন্য ব্র্যাক ব্যাংক ও গ্রীন ডেল্টা ইন্সু্যরেন্সের ক্ষুদ্র বীমা

গ্রীন ডেল্টা ইন্সু্যরেন্স কোম্পানি লিমিটেডের সঙ্গে যৌথভাবে গ্রামীণ গবাদিপশু চাষিদের জন্য ক্ষুদ্র-বীমা সেবা প্রদান করবে ব্র্যাক ব্যাংক।

সুইজারল্যান্ডের দূতাবাসের সহায়তায় সুইসকন্ট্যাক্ট পরিচালিত মাইক্রোইনস্যুরেন্স মার্কেট ডেভেলপমেন্ট প্রোগ্রামের (বিএমএমডিপি/সুরুক্ষা) আওতায় যৌথভাবে এ বিষয়ে এক চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক এবং গ্রীন ডেল্টা ইন্সু্যরেন্স কোম্পানি লিমিটেড। গত ৮ সেপ্টেম্বর ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

গ্রীন ডেল্টা ইন্সু্যরেন্সের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ও কোম্পানি সেক্রেটারি সৈয়দ মঈনুদ্দিন আহমেদ এবং ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আবদুল মোমেন নিজ নিজ প্রতিষ্ঠানের জন্য সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও, সেলিম রেজা ফরহাদ হোসেন; সুইস ডেপুটি হেড অব মিশন, কোরিন হেনকোজ পিগন্যানি; সুইজারল্যান্ড দূতাবাসের সিনিয়র প্রোগ্রাম অফিসার, সৈয়দা জিনিয়া রশিদ এবং সুইসকন্ট্যাক্টের কান্ট্রি ডিরেক্টর মুজিবুল হাসান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। গ্রীন ডেল্টা ইন্সু্যরেন্স কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও ফারজানা চৌধুরী অনলাইনের মাধ্যমে অনুষ্ঠানে যোগ দেন। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে