'এনায়েত উল্যাহর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে'

'এনায়েত উল্যাহর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে'

বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। শুক্রবার বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির দপ্তর সম্পাদক সামদানী খন্দকারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দাবি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া বাস্তবায়নসহ সব সময় পরিবহণ মালিকরা সরকারের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে। এরই মধ্যে সরকারের অনুরোধে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়া কার্যকর করা হয়েছে। কিন্তু একটি চক্র ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নির্বাচিত সহ-সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে। আন্দোলন যাতে ভিন্ন খাতে চলে যায় তারা সে চেষ্টা অব্যাহত রেখেছে।

বিজ্ঞপ্তিতে আরও দাবি করা হয়, বিগত সময়ে হরতাল-অবরোধের সময় পরিবহণ মালিকরা ক্ষতিগ্রস্ত হয়েছেন। ৯২ জন চালককে পুড়িয়ে হত্যা করাসহ বহু যানবাহন পোড়ানো হয়েছে। তখন সরকারের নির্দেশে মালিকরা রাস্তায় ছিলেন।

করোনা মহামারির সময় খন্দকার এনায়েত উল্যাহ পরিবহণ মালিক, শ্রমিক ও চালকদের পাশে ছিলেন। তিনি সংগঠনের পাশাপাশি তার ব্যক্তিগত তহবিল থেকেও সহায়তা করে গেছেন।

বিজ্ঞপ্তিতে খন্দকার এনায়েত উল্যাহ বলেন, চক্রটি নানা মিথ্য ও ভুয়া তথ্য দিয়ে আমাকে হেয় করার চেষ্টা করছে। এজন্য বিপুল পরিমাণ অর্থ খরচ করছে। অথচ আমি দীর্ঘদিন ধরে পরিবহণ সেক্টরটিকে শৃঙ্খলায় আনার জন্য সরকারের সঙ্গে কাজ করছি। পরিবহণ খাতে অবৈধ চাঁদাবাজি বন্ধ করতে চেষ্টা করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে