এই ঈদেও জমজমাট পোশাকের বাজার

এই ঈদেও জমজমাট পোশাকের বাজার

পবিত্র ঈদুল আজহায় মানুষ পোশাক-আশাকের চেয়ে পশু কেনায় বেশি উৎসাহী হলেও রাজধানীতে দু'টিই চলছে একই গতিতে। প্রায় প্রতিদিনই মানুষের উপস্থিতি আর বিক্রেতাদের হাঁকডাক দেখা যাচ্ছে।

এখনো পুরোদমে ঈদের ছুটি শুরু না হলেও আগেভাগে গ্রামে ফেরা মানুষজন পরিবার-পরিজনের জন্য নতুন জামা-কাপড়, জুয়েলারি ও নিত্যপ্রয়োজনীয় নানা পণ্য কিনতে ভিড় করছেন। ফলে সপ্তাহের শুরু থেকেই জমজমাট হয়ে উঠেছে নিউমার্কেট ও আশপাশের এলাকা।

এসব এলাকার ব্যবসায়ীরা জানান, কোরবানির ঈদে জামা কাপড়ের চাহিদা কম থাকলেও সপ্তাহের শুরু থেকেই ক্রেতাদের আনাগোনায় মুখর হয়ে উঠছে মার্কেটগুলো।

তারা জানান, পাঞ্জাবি, পায়জামা, শাড়ি, থ্রি-পিস, শার্ট, টি-শার্ট, প্যান্ট, কসমেটিকস, জুয়েলারিসহ সব ধরনের দোকানেই ক্রেতাদের ভিড়। সকাল থেকে দুপুর পর্যন্ত স্বাভাবিক থাকলেও বিকালের পর থেকে বাড়তে থাকে ক্রেতার উপস্থিতি।

বুধবার মার্কেটগুলোতে গিয়ে দেখা যায়, গরমের জন্য সুতির কাপড় বিক্রি হচ্ছে বেশি। তবে শাড়ির দাম কিছুটা বাড়তি। সায়েন্স ল্যাবরেটরির জাহান ম্যানশনের ইমন পাঞ্জাবি ঘরের বিক্রয়কর্মী জহিরুল ইসলাম জানান, কোরবানির ঈদ হিসেবে অন্যান্য সময়ের তুলনায় পাঞ্জাবি ভালো বিক্রি হচ্ছে। মার্কেট ঘুরে দেখা যায়, সুতি পাঞ্জাবিই বেশি খুঁজছেন ক্রেতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে