মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

বাউয়েটের ২৪তম একাডেমিক কাউন্সিল সভা অনুষ্ঠিত

নতুনধারা
  ১৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
বাউয়েটের ২৪তম একাডেমিক কাউন্সিল সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট)-এর ২৪তম একাডেমিক কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় সিন্ডিকেট কক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. শাহীনুর আলমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

একাডেমিক কাউন্সিল সভায় ২৩তম সভার কার্যবিবরণী আলোচনা ও অনুমোদন, ফল-২০২৩ সেমিস্টারের ভর্তি পরীক্ষার সার্বিক অগ্রগতি উপস্থাপন, শিক্ষার্থীদের বিভাগ পরিবর্তনের আবেদন অনুমোদন, ফ্যাকাল্টি মেম্বারগণের উচ্চ শিক্ষায় ভর্তি অনুমোদন, শিক্ষার্থীদের সেমিস্টারের মেয়াদ বৃদ্ধি ও অন্যান্য আবেদন অনুমোদন, দুইজন শিক্ষকের শিক্ষা ছুটির আবেদন অনুমোদন, বিভিন্ন সেমিস্টারের ফাইনাল পরীক্ষা, রেফার্ড/ইমপ্রম্নভমেন্ট পরীক্ষার ফলাফল এবং সংশোধনী ফলাফল অনুমোদন, সিই ১৫তম ব্যাচ ১ম বর্ষ ২য় সেমিস্টার ফল-২০২২ এর সার্ভেয়িং ফিল্ড ওয়ার্ক কোর্সের ফলাফলসহ পূর্ণাঙ্গ ফলাফল অনুমোদন, ফল-২০২২ সেমিস্টার ফাইনাল ও ফল-২০২২ রেফার্ড ইমপ্রম্নভমেন্ট পরীক্ষায় এক্সপেল্ড শিক্ষার্থীর তালিকা অনুমোদন, সামার-২০২৩ সেমিস্টারের মিড টার্ম ও সেমিস্টার ফাইনাল পরীক্ষায় এক্সপেল্ড শিক্ষার্থীর তালিকা অনুমোদনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্নেল মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি (অব.), ইসিএসএমই, ডেপুটি কমান্ড্যান্ট, কর্নেল মো. কামাল উদ্দিন কমল, পিএসসি, সিন্ডিকেট কর্তৃক মনোনীত সদস্য- রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এমই বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম সরকার, বোর্ড অব ট্রাস্টিজ কর্তৃক মনোনীত ইসিএসএমই জিএসও-২ মেজর মো. রিয়াদুস সালেহীন, সদস্য সচিব মেজর মো. আবদুল হামিদ ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এবং অন্যান্য সদস্যরা। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে