মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

ক্র্যাবের নতুন সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক সিরাজুল

যাযাদি রিপোর্ট
  ১৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
ক্র্যাবের নতুন সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক সিরাজুল

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার সিরাজুল ইসলাম।

সোমবার রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে ভোট অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন সিনিয়র সাংবাদিক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল। ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে কামরুজ্জামান খান ১৭০ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসারফ হোসেন ইসা পেয়েছেন ১১৭ ভোট। সাধারণ সম্পাদক পদে সিরাজুল ইসলাম পেয়েছেন ৮৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এসএম নুরুজ্জামান পেয়েছেন ৭৪ ভোট।

সহ-সভাপতি পদে ১২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শাহীন আবদুল বারী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উমর ফারুক আলহাদী পেয়েছেন ১০৩ ভোট। যুগ্ম সম্পাদক পদে দীপন দেওয়ান পেয়েছেন ১৭৩ ভোট। তার প্রতিদ্বন্দ্বী নিয়াজ আহমেদ লাবু পেয়েছেন ৮০ ভোট। অর্থ সম্পাদক পদে হরলাল রায় সাগর ১৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আমিনুল ইসলাম ১২৮ ভোট পেয়েছেন।

সাংগঠনিক সম্পাদক হিসেবে শহিদুল ইসলাম রাজী ১৯০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তানভীর হাসান পেয়েছেন ৮৬ ভোট। দপ্তর সম্পাদক পদে কামাল হোসেন তালুকদার ১৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী উজ্জ্বল হোসেন জিসান পেয়েছেন ১২৬ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নিহাল হোসাইন ১৬১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী মাজহারুল ইসলাম খান পেয়েছেন ১১৮ ভোট। কল্যাণ সম্পাদক পদে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ওয়াসিম সিদ্দিকী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহমুদুল হাসান পেয়েছেন ১০৪ ভোট।

আন্তর্জাতিক সম্পাদক পদে ১৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শাহীন আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম সাত্তার রনি পেয়েছেন ১০২ ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে রকিবুল ইসলাম মানিক, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে ইসমাঈল হুসাইন ইমু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্যপদে ১৯১ ভোট পেয়ে প্রথম হয়েছেন আলী আজম, ১৭০ ভোট পেয়ে দ্বিতীয় মো. আবু দাউদ খান এবং ১১৬ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন শেখ কালিমউল্যাহ। এর আগে সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত একটানা ভোগগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ভোটারের সংখ্যা ছিল ৩০০ জন। ভোট দিয়েছেন ২৮৯ জন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে