রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

যাযাদি রিপোর্ট
  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

শ্রীবরদীতে ছেলের

হাতুড়ির আঘাতে

পিতা খুন

ম শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদীতে ছেলের হাতুড়ির আঘাতে পিতা আবুল কালাম খুন হয়েছেন। বৃহস্পতিবার রাতে উপজেলার রাণীশিমুল ইউনিয়নে ভায়াডাঙ্গা বানিয়াপাড়া এলাকায় ঘটনা ঘটে। নিহত আবুল কালাম (৫৫) ভায়াডাঙ্গা বানিয়াপাড়া গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে। এ ঘটনায় ঘাতক ছেলে মো. সাজিদকে (২৭) আটক করেছেন শ্রীবরদী থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ছেলে সাজিদ ও পিতা আবুল কালাম ভায়াডাঙ্গা বানিয়াপাড়া গ্রামে বসবাস করেন। পারিবারিক বিষয় নিয়া ছেলে সাজিদের সঙ্গে পিতা আবুল কালামের মনোমালিন্য চলে আসছিল। বৃহস্পতিবার রাতে ছেলে সাজিদ পিতা আবুল কালামকে লোহার হাতুড়ি দিয়ে মাথায় পরপর কয়েকটি আঘাত করলে ঘটনাস্থলেই আবুল কালামের মৃতু্য হয়। পরে স্থানীয় লোকজন সাজিদকে আটক করে থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাজিদকে আটক করে থানায় নিয়ে আসেন।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন, এ ঘটনায় নিহতের ছেলে জাহিদ হাসান বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

দাদার মৃতু্য শোকে কিশোরীর আত্মহত্যা

ম যাযাদি রিপোর্ট

দাদার মৃতু্য শোক সইতে না পেরে রাজধানীর লালবাগ থানার নবাবগঞ্জ এলাকা থেকে মোছা. সুমা আক্তার (১৫) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে হাজারীবাগ গার্লস স্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিল। বৃহস্পতিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সুমার চাচা মো. রুমন বলেন, বার্ধক্যজনিত কারণে বুধরাত ১০টা দিকে আমরা বাবা মারা যান। বাবা আমার সুমাকে (ভাতিজি) অত্যন্ত ভালোবাসতেন। ভাতিজিও বাবাকে খুব ভালবাসত। মৃতু্যর পর বাবার মরদেহ গোসলের জন্য পাশে একটা জায়গা নিয়ে যায়, ওই সময় আমার ভাতিজি ওয়াশরুমের কথা বলে দোতলার রুমে চলে যায়। পরে আমরা তাকে ডাকাডাকি করে না পেয়ে পরে ওপরে গিয়ে দেখি রুমের দরজা বন্ধ। এরপর রুমের দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। তাৎক্ষণিকভাবে ওকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজধানীতে ট্রাকের

ধাক্কায় নিরাপত্তাকর্মী

নিহত

ম যাযাদি রিপোর্ট

রাজধানীর বাড্ডার আফতাবনগর এলাকায় ট্রাকের ধাক্কায় শাহজাহান (৪৫) নামে এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকটিকে জব্দ করা হয়েছে। চালককে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা। বৃহস্পতিবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃতু্যর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা অবগত রয়েছে।

নিহতের বন্ধু মো. সাহিদ বলেন, ঘটনার পরপর গুরুতর আহত অবস্থায় শাহজাহানকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১০টায় ঢামেকের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে