শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নড়াইলে সেনাপ্রধানের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন

নড়াইল প্রতিনিধি
  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
নড়াইলে মঙ্গলবার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সেনাপ্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ -যাযাদি

নড়াইলে বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেছেন সেনাপ্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ। মঙ্গলবার বেলা ১১টায় প্রথমে নড়াইল রেলস্টেশন নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন করেন তিনি।

এ ছাড়া নড়াইল শহরে নির্মিত চারলেন সড়ক কার্যক্রম পরিদর্শনসহ লোহাগড়া উপজেলার পৈতৃকভিটা করফা গ্রামে মসজিদ উদ্বোধন, বৃক্ষরোপণ, বাবার নামে প্রতিষ্ঠিত হাসপাতাল পরিদর্শন, মলিস্নকপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে 'অধ্যাপক শেখ মো. রোকন উদ্দীন আহমেদ' মাল্টিপারপাস হল উদ্বোধন করেন তিনি।

এদিকে, লোহাগড়ায় মধুমতী আর্মি ক্যাম্পে শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন সেনাপ্রধান। এসব কর্মসূচিতে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা ছিলেন।

সেনাপ্রধান এসএম শফিউদ্দিন আহমেদ বলেন, সরকারের তরফ থেকে যে কোনো উন্নয়ন কাজের সুযোগ পেলে সেনাবাহিনী সর্বোচ্চ পেশাগত দক্ষতার মাধ্যমে তা করে থাকে। ঢাকা-ভাঙ্গা-নড়াইল-যশোর রেলপথ নির্মাণকাজের ক্ষেত্রে তার ব্যতিক্রম হবে না। আশা করি চলতি বছরের এপ্রিলের মধ্যেই এই রেলপথ নির্মাণকাজ শেষ হবে। তারপর উদ্বোধন করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে