শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টা সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২৭৯ সদস্যবিশিষ্ট ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। কমিটিতে মাজহারুল কবির শয়ন ঢাবি ছাত্রলীগের সভাপতি ও তানভীর হাসান সৈকতকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদে ৬১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১১ জন, সাংগঠনিক সম্পাদক পদে ১১ জন এবং অন্যান্য সম্পাদকীয় পদে ৩৬ জন পদ পেয়েছেন। এছাড়াও উপ-সম্পাদক পদে ১৪১ জন, সহ-সম্পাদক পদে ১০ জন এবং সদস্য পদে ১১ জন পদ পেয়েছেন।

কমিটিতে ১ নম্বর সহ-সভাপতি হয়েছেন মেহেদী হাসান নিবিড়, ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ ভুঞা, ১ নম্বর সাংগঠনিক সম্পাদক হয়েছেন রায়হান সরকার। এছাড়া প্রচার সম্পাদক সায়েক্স শাহরিয়ার নিরব, দপ্তর সম্পাদক মোছাদ্দেক বিলস্নাহ। ২০২২ সালের ২০ ডিসেম্বর ছাত্রলীগের কেন্দ্রীয়, ঢাবি ও দুই মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদকের আংশিক কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। অবশেষে ঢাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে