সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কুমিলস্নায় কলেজছাত্র অর্ণব হত্যা মামলায় ১২ আসামি গ্রেপ্তার

২টি বিদেশি পিস্তল-গুলি উদ্ধার
স্টাফ রিপোর্টার, কুমিলস্না
  ১৮ মার্চ ২০২৪, ০০:০০

কুমিলস্নায় গুলি করে কলেজছাত্র জামিল হাসান অর্ণব হত্যাকান্ডের ঘটনায় পুলিশ ওর্ যাব পৃথক অভিযান পরিচালনা করে ১২ আসামিকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে ২টি বিদেশি পিস্তল, ৭ রাউন্ড গুলি ও ৪টি ম্যাগজিন উদ্ধার করা হয়। রোববার দুপুরে কুমিলস্না পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আবদুল মান্নান এবংর্ যাব-১১, সিপিসি-২ কুমিলস্নার অধিনায়ক মাহমুদুল হাসান সাংবাদিকদের এসব তথ্য জানান।

পুলিশ সুপার আবদুল মান্নান আরও জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘটিত হত্যাকান্ডসহ এ ঘটনায় নিহতের মা ঝর্ণা আক্তার বাদী হয়ে শনিবার রাতে কুমিলস্না কোতোয়ালি মডেল থানায় ২৫ জনকে এজাহারভুক্ত ও ৩৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন। এ ঘটনার পর পর কোতোয়ালি মডেল থানা ও ডিবি পুলিশের ৬টি টিম টানা ৩৬ ঘণ্টা অভিযান চালিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় এজাহারনামীয় আসামি শাসনগাছা মোলস্না বাড়ির

খলিলুর রহমানের ছেলে শুটার ফজলে রাব্বী (৩০) ও একই এলাকার মৃত রফিকের ছেলে শুটার মো. সুমনকে (২৮) তার ঘরের সিলিং থেকে গ্রেপ্তার করে। এ সময় পুলিশ তাদের কাছ থেকে ২টি বিদেশি পিস্তল, ৭ রাউন্ড গুলি ও ৪টি ম্যাগজিন উদ্ধার করে। সেখান থেকে পুলিশ মামলার এজাহারনামীয় অপর আসামি একই এলাকার মৃত মনু মিয়ার ছেলে রাশেদ (৩৮), আনোয়ার মিয়ার ছেলে কাউসার (২০), বাদশা মিয়ার ছেলে খলিলুর রহমান (৬০), হাবিবুর রহমানের ছেলে রিয়াজ (২৬), আবদুর রশিদের ছেলে সোলেমানকে (৩৮) গ্রেপ্তর করে। প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আবদুল মান্নান আরও জানান, এ ঘটনায় ৩ জন অস্ত্রধারীর মধ্যে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর অস্ত্রধারীসহ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট আসামিদেরকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মানথই মারমা, খন্দকার মো. আশফাকুজ্জামান, নাজমুল হাসান, কামরান হোসেন, কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ হোসেন, জেলা ডিবির ওসি রাজেস বড়ুয়া। এদিকের্ যাব পৃথক অভিযান চালিয়ে আরও ৫ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- শাসনগাছা এলাকার মৃত মনু মিয়ার ছেলে মো. হালিম (৫৫), আবদুর রশিদের ছেলে মো. সজল (৩০), কালু মিয়ার ছেলে মো. ওমর ফারুক (২৪), রাজ্জাক মিস্ত্রির ছেলে মো. বাচ্চু মিয়া (৩৫) ও জেলার চান্দিনা উপজেলার বেলাশ্বর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো. ইব্রাহীম (২৫)।'

উলেস্নখ্য, এর আগে গত শুক্রবার জুমার নামাজের পর শহরের শাসনগাছা বাস টার্মিনাল এলাকায় দু'পক্ষের সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় গুলিতে ওই এলাকার আজহারুল ইসলামের ছেলে জামিল হাসান অর্ণব নামে কুমিলস্না সরকারি ভিক্টোরিয়া কলেজের এক ছাত্র নিহত ও গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে