সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

রাজধানীর মিরপুরে ছুরিকাঘাতে যুবক খুন

যাযাদি রিপোর্ট
  ১৮ মার্চ ২০২৪, ০০:০০

রাজধানীর মিরপুর সাড়ে ১১ নম্বর পানির ট্যাংকের মোড়ের অদূরে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার এক বন্ধু। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ফয়সাল ওরফে রাসেল (৩০) পেশায় কারচুপি শ্রমিক ছিলেন এবং আহত রাশেদ দর্জির কাজ করেন। পথ আটকে তাদের ওপর ছুরি হাতে দল বেঁধে আক্রমণ চালানো হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন,

গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে রাত পৌনে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে রাসেলকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আহত রাশেদ চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার বর্ণনা দিয়ে আহত রাশেদ বলেন, ওই এলাকায় পুরাতন থানার সামনে তারা কয়েক বন্ধু মিলে ইফতার শেষে বাসার দিকে ফিরছিলেন। এ সময় স্থানীয় শাহীন ও কালুসহ ৮-১০ জন ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাদের জখম করে।

নিহতের বন্ধু সানাউলস্নাহ বলেন, শনিবার বিকালে একই এলাকায় একটি বাসার সামনে রাসেল গান গাইছিলেন। সেটাকে ব্যঙ্গ মনে করে ওই বাসার বাসিন্দা কালু ও তার ভাই শাহীন এ হামলা চালায়।

এদিকে হামলার একটি ভিডিও ফুটেজ ছড়িয়েছে ফেসবুকে। এতে দেখা যায়, একটি ব্যাটারিচালিত রিকশা আটকে হঠাৎ ধারালো অস্ত্র হাতে কয়েকজন হামলা চালায়। এ সময় তাদের এলোপাতাড়ি আঘাত করতে দেখা যায়।

পলস্নবী থানার এসআই জহিরুল ইসলাম বলেন, নিহতের স্বজন ও বন্ধুদের ভাষ্যমতে নিহত রাসেল এক নারীর বাসার সামনে গান গেয়েছিল। সেটাকে কেন্দ্র তার স্বামী ও ভাই এ হত্যাকান্ড ঘটিয়েছে বলে পরিবারের দাবি।

নিহত রাসেল পলস্নবী থানাধীন ই বস্নকের সেকশন ১২ মুড়াপাড়ায় আটকেপড়া পাকিস্তানিদের ক্যাম্পে পরিবারের সঙ্গে থাকতেন। তার বাবার নাম শাহাদাৎ। চার ভাইয়ের মধ্যে তিনি ছিলেন তৃতীয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে